shono
Advertisement
Shah Rukh Khan

নারিনের ছক্কায় হাততালি! গ্যালারিতে শাহরুখের সঙ্গে কে এই রহস্যময়ী?

KKR ম্যাচ থেকে ভাইরাল ছবি।
Posted: 12:41 AM Apr 04, 2024Updated: 12:41 AM Apr 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার দিল্লি ক্যাপিটালস-এর বিরুদ্ধে সুনীল নারিল ৮৫ রান করেন। যা কিনা এখনও পর্যন্ত আইপিএল-এ তাঁর সর্বোচ্চ রান। আর নারিনের এমন দাপুটে পারফপম্যান্স দেখেই গ্যালারি থেকে উচ্ছ্বাস প্রকাশ করেন শাহরুখ খান। বাদশাকে 'স্ট্যান্ডিং ওভেশন' দিতেও দেখা যায়। কিন্তু সেই সঙ্গে নজর কাড়েন শাহরুখ খানের (Shah Rukh Khan) পাশে বসা থাকা মহিলা। এদিনের ম্যাচ থেকে ভাইরাল হওয়া প্রতিটি ভিডিওতে নজর কেড়েছেন তিনি। কে এই রহস্যময়ী? কৌতূহল তুঙ্গে নেটপাড়ায়।

Advertisement

ইনি শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি। ২০১২ সাল থেকে বাদশার ম্যানেজার হিসেবে কাজ করছেন তিনি। বিপদে-আপদে সর্বদা একেবারে ছায়াসঙ্গীর মতোই পাশে থাকেন পূজা। বলতে গেলে, তিনিও শাহরুখের পরিবারের একজন হয়ে উঠেছেন মাত্র এক দশকেই। মজার বিষয় হল, শাহরুখ এবং পূজা দুজনেরই জন্মদিন একই দিনে, ২ নভেম্বর। শুধু শাহরুখই নন, এই পূজা দাদলানির সঙ্গে গৌরী খানেরও দারুণ বন্ধুত্ব। তাই তো নিজে হাতে তাঁর বাড়ি সাজিয়ে দিয়েছেন বাদশাপত্নী।

[আরও পড়ুন: যত দোষ জুহির! দল খারাপ খেললেই রেগে যান শাহরুখ, বন্ধুর ‘কুকথা’ ফাঁস অভিনেত্রীর]

শাহরুখের সিনেমার থেকে শুরু করে প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট এবং আইপিএল টিম কেকেআর-এর যাবতীয় সব কিছুর দেখাশোনা করেন পূজা। যার জন্য মোটা টাকার বেতনও পান। পূজার বার্ষিক আয় চমকে দেবে! ৭ থেকে ৯ কোটি টাকা পান বছরে শাহরুখের কাছ থেকে পারিশ্রমিক হিসেবে। বলিউডের এক প্রতিবেদন অনুযায়ী, পূজা দাদলানির মোট সম্পত্তির পরিমাণ ৫০ কোটি। ২০০৮ সালে হিতেশ গুরনানিকে বিয়ে করেন পূজা। হিতেশ একজন ব্যবসায়ী। তাদের একটি কন্যাসন্তানও রয়েছে।

২০২১ সালের অক্টোবরে যখন শাহরুখ খানপুত্র আরিয়ান গ্রেফতার হন, তখন পূজা আরিয়ানের সঙ্গে দেখা করতে নিয়মিত এনসিবি অফিসে এবং আদালতে যেতেন। যার মাশুলও গুণতে হয় তাঁকে। পরবর্তীতে এই মাদক মামলায় নামও জড়িয়েছিল তাঁর। তবে নিজে বিপদে পড়েও শাহরুখের পাশ থেকে সরে যাননি পূজা। একেবারে প্রকৃত বন্ধুর মতোই পাশে থেকেছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বুধবার দিল্লি ক্যাপিটালস-এর বিরুদ্ধে সুনীল নারিল ৮৫ রান করেন।
  • বাদশাকে 'স্ট্যান্ডিং ওভেশন' দিতেও দেখা যায়। কিন্তু সেই সঙ্গে নজর কাড়েন শাহরুখ খানের পাশে বসা থাকা মহিলা।
  • ইনি শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি।
Advertisement