shono
Advertisement
Shah Rukh Khan

'টিম ইন্ডিয়ার জন্য গর্বে বুক ফুলে যাচ্ছে', জয় শাহকে শুভেচ্ছা আবেগপ্রবণ শাহরুখের

'বয়েজ ইন ব্লু'কে ঘিরে মুম্বইয়ে জনস্রোত, মায়াবী রাতে আবেগপ্রবণ কিং খান কী লিখলেন?
Published By: Sandipta BhanjaPosted: 09:42 AM Jul 05, 2024Updated: 04:51 PM Jul 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার রাতে 'বয়েজ ইন ব্লু'কে ঘিরে মুম্বইয়ে জনস্রোত। মায়াবী রাতে বিশেষ শুভেচ্ছাবার্তা এল শাহরুখ খানের (Shah Rukh Khan) তরফে। এক্স হ্যান্ডেলে শেয়ার করা পোস্টে বিসিসিআই এবং জয় শাহকে শুভেচ্ছা জানালেন কিং খান। তবে সেই পোস্টে রোহিত-কোহলিদের নাম না দেখে নেটপাড়ার একাংশ আবার ভ্রু বাঁকাতেও ছাড়লেন না!

Advertisement

একটা দেশ। যার কাছে ক্রিকেট ঈশ্বর। আর সেই দলের একেকজন কাণ্ডারিরা দেবদূত। লক্ষ্মীবারে 'রোহিত শর্মা অ্যান্ড কোম্পানি' ভারতে পা রাখার পরই তার প্রমাণ পাওয়া গেল আরেকবার। শনিবার ভুবনজয়ের পর শেষমেষ বৃহস্পতিবার দেশের মাটিতে পা রাখলেন । দিল্লিতে মোদি সাক্ষাতের পর সোজা মুম্বই। বিশ্বকাপ জয়ের উৎসবে যোগ দিতে ক্রিকেটপ্রেমীদের আহ্বান জানিয়েছিলেন রোহিত। ভারত অধিনায়কের আহ্বানে সাড়া দিয়ে রাজপথে তখন জনসমুদ্র। টিম ইন্ডিয়ার বাস এগোচ্ছে ধীর গতিতে। সেই ক্যামেরাবন্দি দৃশ্য সোশাল পাড়ায় গতকাল রাত থেকেই ঘুরছে। সেই মুহূর্ত শেয়ার করেছেন খোদ বলিউড বাদশা শাহরুখ খানও। আর তার সঙ্গে জুড়ে দিলেন শুভেচ্ছাবার্তা।

ওয়াংখেড়ের মাঠে যখন রোহিত-কোহলিরা 'চক দে ইন্ডিয়া' গানে নেচে উদযাপনে মেতেছেন, তখন শাহরুখ আবেগপ্রবণ হয়ে পড়লেন মেন ইন ব্লুয়ের গগনচুম্বী সাফল্যের উচ্ছ্বাস দেখে। বাদশা লিখলেন, "ওঁদের এত খুশি আর আবেগপ্রবণ দেখে আমার মন গর্বে ভরে যাচ্ছে। ভারতীয় হিসেবে এটা দারুণ একটা মুহূর্ত। টিম ইন্ডিয়া তোমাদের জন্য অফুরান ভালোবাসা আমাদের এতটা উচ্চতায় পৌঁছে দেওয়ার জন্য। এবার গোটা রাত উদযাপনে মেতে ওঠো তোমরা। নাচো। অসংখ্য শুভেচ্ছা বিসিসিআই, জয় শাহ এবং সমস্ত সাপোর্ট স্টাফদের, যাঁরা দিনভর অক্লান্ত পরিশ্রম করেছেন এই সাফল্যের জন্য, যাতে 'বয়েজ ইন ব্লু' এভাবেই গর্জন করতে পারে।"

[আরও পড়ুন: ‘কষ্ট করলেই কেষ্ট মেলে’, পা ফুলে ঢোল সায়ন্তিকার! আচমকাই কী হল বিধায়ক-নায়িকার?]

শাহরুখ খানের এহেন শুভেচ্ছাবার্তায় অনুরাগীরা আপ্লুত হলেও নেটপাড়ার একাংশের মত, 'যে খেলোয়াররা অক্লান্ত পরিশ্রম করে এই জয় এনে দিলেন, তাঁদের নাম কোথায়?' যদিও বাঁকা কথায় কোনওদিনই কান দেননি কিং খান! 'মেন ইন ব্লু'য়ের জয়ের উচ্ছ্বাসে মেতে তিনিও।

[আরও পড়ুন: ‘কমেন্ট সেকশনে নয়, হলে গিয়ে বাংলা ভাষাকে ভালোবাসুন’, নিন্দুকদের ‘তুফানি’ জবাব মিমির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বৃহস্পতিবার রাতে 'বয়েজ ইন ব্লু'কে ঘিরে মুম্বইয়ে জনস্রোত।
  • মায়াবী রাতে বিশেষ শুভেচ্ছাবার্তা এল শাহরুখ খানের তরফে।
  • এক্স হ্যান্ডেলে শেয়ার করা পোস্টে বিসিসিআই এবং জয় শাহকে শুভেচ্ছা জানালেন কিং খান।
Advertisement