shono
Advertisement
Kanchan Mullick Birthday

জন্মদিনে ভোটপ্রচার নয়! বাড়িতেই কাঞ্চন, 'নতুন বউ' শ্রীময়ী রাঁধলেন ইলিশ-ভেটকি

জন্মদিন কীভাবে কাটাচ্ছেন কাঞ্চন মল্লিক?
Posted: 04:35 PM May 06, 2024Updated: 07:45 PM May 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে লোকসভা ভোটের প্রচার, অন্যদিকে নতুন সংসার। কাঞ্চন মল্লিকের ( Kanchan Mullick Birthday) ব্যস্ততা এখন দ্বিগুণ। এসবের মাঝেই স্ত্রীয়ের জোড়াজুড়িতে জন্মদিন পালন করলেন তারকা বিধায়ক। ৫ মে, সোমবার ৫৪ বছর বয়সে পা রাখলেন কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। তবে জন্মদিনে কোনও কাজ রাখেননি তিনি। পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন এদিন।

Advertisement

লোকসভা ভোটের জন্য অন্যান্য কেন্দ্রের প্রার্থীদের হয়েও প্রচারের ময়দানে দেখা যাচ্ছে তাঁকে। সম্প্রতি দেবের সঙ্গে ঘাটালে প্রচার করেছেন। তবে জন্মদিনে অন্য কারও জন্য নয়, নিজের হয়ে প্রচার করবেন বলেই জানিয়েছেন কাঞ্চন মল্লিক। এই প্রচার থেকে বিরতি নিয়ে বাড়িতে রয়েছেন কাঞ্চন। সন্ধেবেলায় শ্বশুর-শাশুড়ি এবং অভিনেতার দাদা-বউদি আসবেন। কাঞ্চনের জন্মদিনের মেন্যুও স্পেশাল। স্ত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj) নিজে হাতে রেঁধেছেন। দিন কয়েক আগেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেত্রী। তবে স্বামীর জন্মদিনে কোমর বেঁধে হেঁশেলে ঢুকে পড়েছেন তিনি। নিজে হাতে ভেটকি মাছ, ইলিশ মাছ-সহ রকমারি পদ রান্না করেছেন। শ্রীময়ীর সঙ্গে বিয়ের পর প্রথম জন্মদিন। কাঞ্চন বলছেন, এটাই তাঁর বড় উপহার। স্ত্রী জোরাজুরিতে কেকও কেটেছেন তিনি।

[আরও পড়ুন: ‘গণিকা-বেশ্যালয়কে মহিমান্বিত করার কী আছে?’, ‘হীরামাণ্ডি’ নিয়ে বিতর্কিত কথা বিবেক অগ্নিহোত্রীর]

সদ্য জীবনের নতুন ইনিংস শুরু করেছেন কাঞ্চন মল্লিক। পঞ্চাশোর্ধ্ব অভিনেতার তৃতীয় বিয়ে নিয়ে কম চর্চা হয়নি সোশাল মিডিয়ায়। উপরন্তু রিসেপশন ভেন্যুর বোর্ডের লেখা নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল তারকা বিধায়ককে। সম্প্রতি কাঞ্চনের ভোটপ্রচারের ময়দানেও তার আঁচ পড়েছিল। উত্তরপাড়ার তারকা বিধায়ককে জিপ থেকে নামিয়ে দেন দলের অগ্রজ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তবে সমস্ত বিতর্ক ভুলে নতুন বউকে নিয়ে সুখের ঘরকন্না করছেন কাঞ্চন মল্লিক।

[আরও পড়ুন: ‘নেপো প্রোডাক্ট’, মামা বনশালির ‘হীরামাণ্ডি’র জন্য দিনরাত খোঁটা খেয়ে বড় সিদ্ধান্ত ‘আলমজেবে’র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ৫ মে, সোমবার ৫৪ বছর বয়সে পা রাখলেন কাঞ্চন মল্লিক।
  • জন্মদিনে কোনও কাজ রাখেননি তিনি। পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন এদিন।
  • নিজে হাতে ভেটকি মাছ, ইলিশ মাছ-সহ রকমারি পদ রান্না করেছেন শ্রীময়ী।
Advertisement