shono
Advertisement

Breaking News

Tekka

প্রতিবাদের শহরে নতুন অবতারে হাজির দেব, দিলেন পুজো সারপ্রাইজ

মঙ্গলবার বড় চমক দেবেন, সেকথা আগেই জানিয়েছিলেন তারকা।
Published By: Suparna MajumderPosted: 02:34 PM Sep 10, 2024Updated: 05:42 PM Sep 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর নিয়ে উত্তাল শহর। চারদিকে প্রতিবাদ। এমন সময় নয়া অবতারে বক্স অফিসে 'টেক্কা' দেওয়ার প্রস্তুতি দেবের। মঙ্গলবার বড় চমক দেবেন, সেকথা আগেই জানিয়েছিলেন তারকা। যেমনি কথা, তেমনি কাজ। সোশাল মিডিয়ার মাধ্যমে পরিচয় করালেন ইকলাখের সঙ্গে।

Advertisement

কে এই ইকলাখ? খোদ দেব। হ্যাঁ, সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত 'টেক্কা' (Tekka) সিনেমায় এই চরিত্রেই দেখা যাবে টলি সুপারস্টারকে। যার ক্যারেক্টার পোস্টার শেয়ার করা হল। সৃজিতের পুজোর ছবি ‘টেক্কা’তে যে তিনি ফের ইমেজ ভেঙে নতুন বাজি খেলবেন, তার ইঙ্গিত আগেই দিয়েছেন দেব। নতুন এই মোশন পোস্টারেও সেই আভাসই পাওয়া গেল।

 

[আরও পড়ুন: শ্লীলতাহানির অভিযোগে আরও বিপাকে অরিন্দম শীল! এবার থানায় দায়ের অভিযোগ]

"সাহেব বিবি গোলামের দেশে, আস্তিনে থাক…এবার পুজোয় দেখা হচ্ছে টেক্কার সাথে", ক্যাপশনে এই কথা লিখেই ছবির প্রত্যেকটি ক্যারেক্টার পোস্টার শেয়ার করা হচ্ছে। দেবের আগে প্রকাশ করা হয়েছিল স্বস্তিকা মুখোপাধ্যায়ের লুক। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত পুজোর ছবিতে 'ইরা'র ভূমিকায় অভিনয় করছেন নায়িকা। 'বোর্ডের রানি যখন খেল দেখায় তখন সকলের খেলা বন্ধ হয়ে যায়', চরিত্র প্রসঙ্গে লেখা হয় এই কথা।

রুক্মিণীর লুকেও রয়েছে চমক। ছোট করে কাটা চুল, চোখে সানগ্লাস, হাতে বন্দুক নিয়ে বেশ ‘রাফ অ্যান্ড টাফ’ লুকে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন অভিনেত্রী। যেন কোনও পুলিশ অফিসার। ৮ অক্টোবর সিনেমা হলে মুক্তি পাবে ‘টেক্কা’। দেব, স্বস্তিকা, রুক্মিণী ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়, টোটা রায়চৌধুরী, সৃজা দত্ত, বিশ্বজিৎ ঘোষ, আরিয়ান ভৌমিককে।

[আরও পড়ুন: ‘বাবার মৃত্যুর পরও শো করেছি, কিন্তু…’, অশান্ত সময়ে গান গাওয়া নিয়ে ট্রোলের জবাবে শিলাজিৎ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত 'টেক্কা' সিনেমায় ইকলাখ নামের চরিত্রে দেখা যাবে দেবকে।
  • এই চরিত্রের ক্যারেক্টার পোস্টার শেয়ার করলেন তারকা।
Advertisement