shono
Advertisement
Varun Dhawan

ক্লিনিকের বাইরে মেজাজ হারালেন বরুণ ধাওয়ান, ভাইরাল ভিডিও

বরুণের এই ব্যবহারে শোরগোল নেটদুনিয়ায়।
Posted: 01:17 PM May 08, 2024Updated: 01:17 PM May 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংসারে আসছে নতুন অতিথি। এমন সময় তো হাসিখুশি থাকার কথা বরুণ ধাওয়ানের (Varun Dhawan)। কিন্তু করণ জোহরের 'স্টুডেন্ট'-এর মেজাজ থাকছে সপ্তমে। সম্প্রতি মুম্বইয়ের এক ক্লিনিকে গিয়েছিলেন বরুণ। সেখানেই পাপারাজ্জি দেখে মেজাজ হারান। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তাঁর ভিডিও।

Advertisement

ট্র্যাক প্যান্ট আর টি-শার্ট পরে ক্লিনিকে গিয়েছিলেন বরুণ। চোখে তাঁর ছিল সানগ্লাস। নায়কের অপেক্ষাতেই ছিলেন ফটোশিকারীরা। বরুণ পৌঁছতেই তাঁর নাম ধরে ডাকতে থাকেন। তুলতে থাকেন ছবি ও ভিডিও। তখনই মেজাজ হারান ডেভিডপুত্র। বলে ওঠেন, "কী! ভিতরে আসবে নাকি এবার?"

[আরও পড়ুন: ১৫ মিনিটেই বাড়ি সাফ ‘গামছা ভোগলা’র, টালিগঞ্জে লুঠের সূত্র ধরে ফাঁস চাঞ্চল্যকর কাণ্ড]

বরুণের এই ব্যবহারে শোরগোল নেটদুনিয়ায়। অনেকেই তীব্র প্রতিক্রিয়া দিয়েছেন। একজন লেখেন, "এক টাকার মুরোদে দুটাকার মেজাজ।" আরেকজন লেখেন, "আজকাল সিনেমা হিট হচ্ছে না বলেই এত মেজাজ।" 'অভিনয়ের দোকান' বলেও বরুণকে কটাক্ষ করা হয়েছে। অভিনেতার হলটা কী? এমন প্রশ্নও করা হয়েছে। 

উল্লেখ্য, ফেব্রুয়ারি মাসেই বাবা হওয়ার কথা জানিয়েছিলেন বরুণ। অন্তঃসত্ত্বা স্ত্রীর বেবি বাম্পে চুম্বনরত অবস্থায় তোলা নিজের একটি ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করে তিনি লেখেন, “আমরা অন্তঃসত্ত্বা। আপনাদের সকলের ভালোবাসা আর আশীর্বাদ চাই।” খবর জানাজানি হতেই শুভেচ্ছার বন্যা বইতে শুরু করে। অনুরাগীরা তো বটেই, সহকর্মীরাও আগাম অভিনন্দন জানান দম্পতিকে। সূত্রের খবর মানলে, খুব শিগগিরিই সন্তানের জন্ম দেবেন নাতাশা। এই সময় স্ত্রীকে ভীষণভাবে আগলে রাখছেন বরুণ। সেই কারণেই হয়তো পাপারাজ্জিকে কাছে ঘেঁষতে দিচ্ছেন না। মঙ্গলবারই স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ভিডিও শেয়ার করেছেন বরুণ। ক্যাপশনে লিখেছেন, "হ্যাপি বার্থ ডে আমার কেয়ারটেকার। তোমায় ভালবাসি, চিরকাল বাসব।"

[আরও পড়ুন: ‘ডাইনি’ কঙ্গনার হয়ে প্রচার করতে রাজি শেখর সুমন, তবে শর্ত একটাই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সংসারে আসছে নতুন অতিথি। এমন সময় তো হাসিখুশি থাকার কথা বরুণ ধাওয়ানের।
  • কিন্তু করণ জোহরের 'স্টুডেন্ট'-এর মেজাজ থাকছে সপ্তমে।
Advertisement