shono
Advertisement
Virat Kohli

বউয়ের ন্যাওটা! একাধিক শপিং ব্যাগ হাতে অনুষ্কার পিছু পিছু বিরাট, ভাইরাল ভিডিও

এর আগে ভাইরাল হয়েছিল ছেলেকে কোলে নিয়ে বিরাটের রাস্তায় ঘোরার ভিডিও।
Published By: Akash MisraPosted: 01:27 PM Aug 28, 2024Updated: 08:29 PM Aug 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট ও দুই সন্তানকে নিয়ে লন্ডনেই রয়েছেন অনুষ্কা! ভারতে কী আর ফিরবেন না তাঁরা? এসব নিয়ে গুঞ্জন তো বহুদিনের। এরই মাঝে এবার ভাইরাল হল অনুষ্কা ও বিরাটের একটি ভিডিও। সোশাল মিডিয়ায় যে নেটিজেনের হাত দিয়ে ভাইরাল হয়েছে এই ভিডিও। তাঁর দাবি অনুযায়ী, ভিডিওটি লন্ডনের রাস্তার। তবে অন্য এক নেটিজেনের কথায়, ভিডিওটি পুরনো।

Advertisement

অনুষ্কা ও বিরাটের যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে শপিং ব্যাগ হাতে অনুষ্কার পিছনে পিছনে ঘুরছেন বিরাট (Virat Kohli)। অনুষ্কার (Anushka Sharma) কিন্তু কোনও ভ্রুক্ষেপ নেই। এই ভিডিও দেখে নেটিজেনরা বলছেন, বিরাট একেবারেই বউ ন্যাওটা!

ক্রিকেট থেকে আপাতত ছুটি। পরিবারের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন বিরাট কোহলি। বিশ্বকাপ জেতার পরে টি-২০ ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। তার পরেই লন্ডনে গিয়ে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। কয়েকদিন আগে ভাইরাল হয়েছিল ছেলে অকায়কে কোলে নিয়ে রাস্তায় ঘোরার ভিডিও। লন্ডনে একাধিকবার দেখা গিয়েছে বিরুষ্কা জুটিকে। বিলেতের ইস্কনের মন্দিরে বিরাট ও অনুষ্কাকে কীর্তন শুনতে দেখা যায় তাঁদের। সেই ভিডিও ভাইরাল হয় সোশাল মিডিয়ায়। সাদা পোশাকে ইস্কনের মন্দিরে যান অনুষ্কা। কোহলির পরনে ছিল কালো টি শার্ট। তবে ইস্কনের মন্দিরে তারকা দম্পতি মবড হননি। আর ভাইরাল শপিংয়ের ভিডিও।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পরিবারের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন বিরাট কোহলি।
  • বিরাট ও দুই সন্তানকে নিয়ে লন্ডনেই রয়েছেন অনুষ্কা!
Advertisement