shono
Advertisement

শিক্ষিকার বকাঝকায় মানসিক চাপ! কসবায় স্কুলের ছাদ থেকে ‘ঝাঁপ’ দশম শ্রেণির পড়ুয়ার

প্রজেক্ট জমা দিতে না পারায় বকাঝকা করা হয় বলে খবর।
Posted: 05:08 PM Sep 04, 2023Updated: 07:28 PM Sep 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কসবায় স্কুলের ৫ তলার ছাদ থেকে পড়ে ছাত্রের মৃত্যু। সোমবার বিকেলের এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে কসবার রথতলা এলাকায়। অভিযোগ, প্রজেক্ট জমা দিতে না পারায় মানসিকভাবে চাপ দেওয়া হচ্ছিল স্কুলের তরফে। তার জেরেই ছাদ থেকে দশম শ্রেণির ছাত্রটি ঝাঁপ দেয় বলে বলে খবর।

Advertisement

স্কুল ও পরিবার সূত্রে খবর, ছাত্রের নাম শেখ শান। কসবার এক বেসরকারি স্কুলের দশম শ্রেণির পড়ুয়া। সোমবার তার প্রজেক্ট জমা দেওয়ার কথা ছিল। কিন্তু একটি প্রজেক্টের খাতা সে নিয়ে যায়নি। যার জেরে ক্লাসের দুই শিক্ষিকা তাকে বকাঝকা করেন বলে খবর। এমনকী, কান ধরে দাঁড়িয়ে থাকতে বলা হয়েছিল শেখ শানকে। এরপর সে ক্লাস থেকে বেরিয়ে যায় বলে পরিবারের দাবি। কেন স্কুলের নিরাপত্তারক্ষীরা ছাত্রের গতিবিধির দিকে নজর রাখল না, তা নিয়ে প্রশ্ন তুলেছেন পড়ুয়ার পরিবার।

[আরও পড়ুন: হাই কোর্টে স্বস্তি, ধর্ষণের অভিযোগের মামলায় শর্তসাপেক্ষে জামিন নওশাদ সিদ্দিকির

পরিবারের আরও অভিযোগ, প্রথমে স্কুল থেকে বলা হয়েছিল তাদের ছেলে সিঁড়ি থেকে পরে গিয়েছে। মুকুন্দপুরের বেসরকারি হাসপাতালে তাকে ভরতি করা হয়েছে। পরিবারের লোক সেখানে পৌঁছে জানতে পারেন তাদের ছেলের মৃত্যু হয়েছে। তবে পরিবারের দাবি, ৫ তলা থেকে পড়লে ছেলের হাড় ভাঙার কথা। কিন্তু তার সারা শরীরে কোনও চোট নেই। শুধুমাত্র নাক-মুখ দিয়ে রক্ত বের হচ্ছে। এনিয়ে স্কুলের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। তবে ছাত্রের মৃত্যুর ঘটনায় স্বাভাবিকভাবে রহস্য দানা বাঁধছে। 

[আরও পড়ুন: রাজ্যপাল গোপাল ভাঁড়! নাম না করে সিভি আনন্দ বোসকে বেনজির আক্রমণ ব্রাত্যর

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement