shono
Advertisement
Class 10 student

সঙ্গমের আবদার না মানায় ব্ল্যাকমেল! শিক্ষিকার অশ্লীল ভিডিও ফাঁস দশম শ্রেণির ছাত্রের

পড়াশোনায় দুর্বল ছাত্রকে বাড়িতে ডেকে পড়ানোর ব্যবস্থা করেছিলেন শিক্ষিকা।
Published By: Amit Kumar DasPosted: 06:02 PM Oct 06, 2024Updated: 06:02 PM Oct 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পড়াশোনায় দুর্বল ছাত্রকে বাড়িতে ডেকে আলাদাভাবে পড়ানোর ব্যবস্থা করেছিলেন স্কুল শিক্ষিকা। তবে ঘুণাক্ষরেও তিনি টের পাননি, পড়াশোনায় দুর্বল হলেও কুকীর্তিতে যথেষ্ট এগিয়ে তাঁর ছাত্র। শিক্ষিকার বাড়ি গিয়ে গোপনে তাঁরই অশ্লীল ভিডিও তুলে যৌন সম্পর্কের দাবিতে ব্ল্যাকমেল করল দশম শ্রেণির ছাত্র। তাতে রাজি না হওয়ায় শিক্ষিকার অশ্লীল ভিডিও সোশাল মিডিয়ায় ফাঁস করল কিশোর। ঘটনায় অভিযুক্ত কিশোরের পাশাপাশি মোট ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

এই ঘটনা জানা গিয়েছে, নিজের বাড়িতে ডেকে দশম শ্রেণির ওই পড়ুয়াকে পড়াতেন উত্তরপ্রদেশের আগ্রার ওই স্কুল শিক্ষিকা। তাঁর বাড়িতে পড়তে গিয়েই গোপনে শিক্ষিকার স্নানের ভিডিও ক্যামেরাবন্দি করে অভিযুক্ত। এর পর সেই ভিডিওকে হাতিয়ার করে শিক্ষিকার সঙ্গে যৌন সম্পর্কের দাবি জানায় সে। হুমকি দেয়, তার সঙ্গে যৌন সম্পর্ক না করলে সোশাল মিডিয়ায় ভিডিও ভাইরাল করে দেবে সে। ঘটনা এমন পর্যায়ে পৌঁছনোর পর অভিযুক্ত কিশোরের সঙ্গে সব রকম যোগাযোগ বন্ধের চেষ্টা করেন শিক্ষিকা।

এর পর শিক্ষিকার সঙ্গে যোগাযোগ করতে না পেরে প্রতিহিংসার পথে নামে অভিযুক্ত কিশোর। সেই অশ্লীল ভিডিও সে পাঠায় তার বন্ধুদের। ঘটনা এখানেই থামেনি। রীতিমতো বেপরোয়া ওই দশম শ্রেণির ছাত্র ইন্সটাগ্রামে ভাইরাল হরে দেয় শিক্ষিকার স্নানের ভিডিও। এই ঘটনায় মানসিকভাবে ভেঙে পড়েন শিক্ষিকা, সম্মানহানির আশঙ্কায় আত্মহত্যা করতেও উদ্যত হন তিনি। এই পরিস্থিতিতে শিক্ষিকার সহায় হন 'মিশন শক্তি' নামে এক সংগঠন। তাদের উদ্যোগেই পুলিশের কাছে দায়ের হয় অভিযোগ।

অভিযোগ পেয়েই তৎপর হয় পুলিশ। আগ্রার ডিসিপি সুরজ রাই গ্রেপ্তার করেন, মূল অভিযুক্ত ও তার তিন সঙ্গীকে। ওই শিক্ষিকার ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল করতে আলাদা ভাবে প্রোফাইল তৈরি করে এই অভিযুক্তরা। এর পর তা ফাঁস করে দেওয়া হয়। অভিযুক্তদের আদালতে তোলা হলে তাদের বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে। গোটা ঘটনা প্রকাশ্যে আসার পর অভিযুক্ত পড়ুয়াদের উপর ক্ষুব্ধ স্কুল কর্তৃপক্ষ। প্রশ্ন উঠছে, একজন শিক্ষিকার প্রতি ছাত্রের মনোভাব যদি এমন হয়, তবে তা ভবিষ্যৎ সমাজের জন্য সত্যিই উদ্বেগের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পড়াশোনায় দুর্বল ছাত্রকে বাড়িতে ডেকে আলাদাভাবে পড়ানোর ব্যবস্থা করেছিলেন স্কুল শিক্ষিকা।
  • শিক্ষিকার বাড়ি গিয়ে গোপনে তাঁরই অশ্লীল ভিডিও তুলে যৌন সম্পর্কের দাবিতে ব্ল্যাকমেল করল দশম শ্রেণির ছাত্র।
  • রাজি না হওয়ায় শিক্ষিকার অশ্লীল ভিডিও সোশাল মিডিয়ায় ফাঁস করল কিশোর।
Advertisement