shono
Advertisement

আম্মার পর দলের ভার নেবেন শশীকলা, জারি কোন্দল

শীঘ্রই নাকি এআইডিএমকে’র সাধারণ সম্পাদকের দায়িত্ব নেবেন শশীকলা। The post আম্মার পর দলের ভার নেবেন শশীকলা, জারি কোন্দল appeared first on Sangbad Pratidin.
Posted: 06:56 PM Dec 13, 2016Updated: 01:26 PM Dec 13, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে আম্মার মৃত্যু আর অন্যদিকে তামিলনাড়ুতে ভয়াবহ প্রাকৃতিক দুর্যোগ, সব মিলিয়ে দ্রাবিড়ভূমির মানুষ বেশ কঠিন সময়ের মধ্যে দিয়েই যাচ্ছে। আর এরই মধ্যে তামিলনাড়ুর রাজনীতিতে আসতে চলেছে বেশ কিছু গুরুত্বপূর্ণ পরিবর্তন।

Advertisement

আম্মার পর রাজ্যপাট কে সামলাবেন তা নিয়ে উঠছে প্রশ্ন। পাশাপাশি দলের দায়িত্বভার নিয়েও ইতিমধ্যে দলের মধ্যে শুরু হয়েছে নানা ধরনের মতবিরোধ। রাজনৈতিক মহলে কান পাতলে শোনা যাচ্ছে, এআইএডিএমকে’র দায়িত্ব নেবেন ছায়াসঙ্গী শশীকলা। দলের সাধারণ কর্মীরাও আম্মার জায়গায় তাঁকেই দেখার আর্জি জানিয়েছেন। আর এরপরেই দলের মধ্যে দায়িত্বভার নিয়ে শুরু হয়েছে মতবিরোধ। শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি এআইডিএমকে’র সাধারণ সম্পাদকের দায়িত্ব নেবেন শশীকলা। কিন্তু দলের দুই ভরসাযোগ্য সৈনিক এবং এআইএডিএমকে’র শীর্ষস্থানীয় নেতা পানরুতি এস রামচন্দ্রন এবং পি এইচ পান্দিয়ান শশীকলাকে সমর্থন করবেন না বলে শোনা যাচ্ছে।

প্রসঙ্গত, পান্দিয়ান এবং রামচন্দ্রন এমজিআরের মৃত্যুর পর থেকেই আম্মার সঙ্গে ছিলেন। আম্মার পরবর্তী সময়ে শশীকলা দলের শীর্ষস্থানে বসলে তাঁরা এই বিষয়টিকে আদৌ মেনে নেবেন কিনা সেই বিষয়ে প্রশ্ন থেকে যাচ্ছে। যদিও এই বিষয়ে তাঁদের পক্ষ থেকে কোনও মন্তব্য করা হয়নি।

The post আম্মার পর দলের ভার নেবেন শশীকলা, জারি কোন্দল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement