shono
Advertisement

স্বাস্থ্যপরীক্ষা করাতে এসএসকেএমে মুখ্যমন্ত্রী

স্বাস্থ্যপরীক্ষা করাতে হাসপাতালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, এসএসকেএমে তাঁর কাঁধে ছোট অস্ত্রোপচার হতে পারে। যদিও মুখ্যমন্ত্রী জানিয়েছেন, রুটিন চেকআপ করাতেই হাসপাতালে এসেছেন তিনি।
Posted: 02:46 PM Dec 29, 2023Updated: 04:16 PM Dec 29, 2023

স্টাফ রিপোর্টার: স্বাস্থ্যপরীক্ষা করাতে হাসপাতালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। সূত্রের খবর, এসএসকেএমে তাঁর কাঁধে ছোট অস্ত্রোপচার হতে পারে। যদিও মুখ্যমন্ত্রী জানিয়েছেন, রুটিন চেকআপ করাতেই হাসপাতালে এসেছেন তিনি।

Advertisement

শুক্রবার দুপুর পৌনে তিনটে নাগাদ আচমকাই এসএসকেএম হাসপাতালে উপস্থিত হন মমতা। উডবার্নে ওয়ার্ডে ঢোকার মুখে দেখেন হাসপাতাল চত্বরে ভিড় জমে গিয়েছে। তা দেখেই সঙ্গে সঙ্গে মুখ্যমন্ত্রীর প্রশ্ন, “কী ব্যাপার? এখানে এতো ভিড় কেন?” তার পরই তিনি নিজেই জানিয়ে দেন, “সময় হয় না, তাই চেকআপ করাতে এসেছি। কিছু এক্স রে, ইসিজি করাব।”

[আরও পড়ুন: আবু ধাবিতে তৈরি প্রথম হিন্দু মন্দিরের উদ্বোধন করবেন মোদি]

এসএসকেএম হাসপাতাল সূত্রে খবর, কয়েক দিন ধরেই মুখ্যমন্ত্রীর ডান কাঁধে একটি ছোট টিউমারের হদিশ মিলেছে। বারবার বলা সত্বেও তিনি অস্ত্রোপচার করাচ্ছিলেন না। অবশেষে এসএসকেএমের চিকিৎসকদের অনুরোধে তিনি হাসপাতালে আসতে রাজি হন। এদিন কিছু রিপোর্ট দেখে অস্ত্রোপচারের চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে হাসপাতাল সূত্রে খবর। তবে ইতিমধ্যে হাসপাতালে পৌঁছে গিয়েছেন স্বাস্থ্যসচিব নারায়ণস্বরূপ নিগম, হাসপাতালের ডিরেক্টর মণিময় বন্দ্যোপাধ্যায়-সহ একাধিক বিশিষ্ট চিকিৎসক। সার্জারি, অ্যানাস্থেসিস্ট-সহ একাধিক বিশেষজ্ঞদের নিয়ে বিশেষ টিম তৈরি করা হয়েছে। তবে মুখ্যমন্ত্রী এ বিষয়ে কিছু জাননি। বরং রুটিন স্বাস্থ্যপরীক্ষা করতেই হাসপাতালে এসেছেন বলে জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

 

[আরও পড়ুন: বাংলায় তৃণমূলের সঙ্গে জোট করা উচিত নয়, দূরত্ব ভুলে একযোগে দাবি দীপা-অধীরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement