shono
Advertisement

প্রশিক্ষণের নামে খেলোয়াড়কে ধর্ষণ, গ্রেপ্তার কোচ

মেডিক্যাল পরীক্ষায় তরুণীর উপর ধর্ষণ প্রমাণিত হয়েছে। The post প্রশিক্ষণের নামে খেলোয়াড়কে ধর্ষণ, গ্রেপ্তার কোচ appeared first on Sangbad Pratidin.
Posted: 03:24 PM Jul 19, 2017Updated: 09:54 AM Jul 19, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোনও খেলোয়াড়ের সাফল্যের নেপথ্য বড়সড় অবদান থাকে তাঁর কোচের। গুরুর প্রতি সর্বদাই নিজের কৃতজ্ঞতা স্বীকারও করে নেন শিষ্যরা। কিন্তু সেই কোচই যখন খলনায়ক হয়ে ওঠেন, তখন তা পরিণত হয় জাতীয় লজ্জায়। এবার তেমনই ঘটনা ঘটল রাজধানী দিল্লিতে। জাতীয় স্তরের কবাডি খেলোয়াড়কে ধর্ষণের অভিযোগ উঠল এক কোচের বিরুদ্ধে।

Advertisement

[ঝুলন, মিতালিদের তাতাতে এবার আসরে শচীন]

জাতীয় স্তরের এক জুনিয়র খেলোয়াড়কে ধর্ষণের অভিযোগে কোচ নরেশ দায়িরাকে গ্রেপ্তার করল দিল্লি পুলিশ। ঘটনা গত ৯ জুলাইয়ের। দিল্লির ছত্রশাল স্টেডিয়ামে অনুশীলন করছিল নাবালিকা কবাডি খেলোয়াড়। পুলিশকে সে জানায়, অনুশীলনের সময় আচমকাই কোচ নরেশ দাহিয়া তার দিকে এগিয়ে আসেন। তাকে নিজের গাড়িতে বসতে জোর করেন। বলেন, গাড়িতে যেতে যেতে তাকে ডায়েটিংয়ের কিছু টিপস দেবেন। গুরুর কথা ফেলতে পারেনি শিষ্যা। গাড়িতে উঠে বসে। কিন্তু কোচের মনে তখন কী চলছিল, তা ঘুণাক্ষরেও টের পায়নি সে। গাড়ি কিছুদূর চলার পরই নাবালিকার কাঁধে সজোরে ঘুষি মারেন নরেশ। সঙ্গে সঙ্গে অচেতন হয়ে পড়ে তরুণী। জ্ঞান ফিরতে তরুণী দেখে একটি ফ্ল্যাটের ঘরে শুয়ে আছে সে। আর তারপর সেখানেই তাকে একাধিকবার ধর্ষণ করে কোচ। পুলিশের কাছে দেওয়া বয়ানে এমনটাই জানিয়েছে জুনিয়র খেলোয়াড়। পরের দিন তরুণীকে রাস্তায় ফেলে চলে যান কোচ। এমনকী ধর্ষণের ঘটনা কাউকে জানালে তাকে খুনের হুমকিও দেন অভিযুক্ত কোচ।

[মোহনবাগান সম্পর্কে বিতর্কিত টুইট বাবুলের, প্রতিবাদে মুখর সমর্থকরা]

মেডিক্যাল পরীক্ষায় ধর্ষণ প্রমাণিত হয়েছে। আপাতত চিকিৎসা চলছে তাঁর। চিকিৎসকরা জানিয়েছেন, এখনও ট্রমার মধ্যে রয়েছে সে। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ নম্বর ধারায় (POCSO) তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। ধর্ষণের ঘটনায় ফের মাথা নত হল ভারতীয় ক্রীড়াক্ষেত্রের।

The post প্রশিক্ষণের নামে খেলোয়াড়কে ধর্ষণ, গ্রেপ্তার কোচ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement