shono
Advertisement

জাতীয় পতাকা অবমাননার অভিযোগ গায়ক ক্রিস মার্টিনের বিরুদ্ধে

ভারতের জাতীয় পতাকা নিয়ে ‘লুঙ্গি ডান্স’? এমন অবমাননা? The post জাতীয় পতাকা অবমাননার অভিযোগ গায়ক ক্রিস মার্টিনের বিরুদ্ধে appeared first on Sangbad Pratidin.
Posted: 01:30 AM Nov 21, 2016Updated: 08:06 PM Nov 20, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসহ্য উচ্চারণ নিয়ে ‘চন্না মেরেয়া’ বা ‘মা তুঝে সালাম’ গাওয়া পর্যন্ত ঠিক ছিল! ওটা হিসেবের মধ্যেই পড়ে। ঠিক যেমন বলিউডের তারকারা কলকাতায় এসে মিষ্টি দই আর রসগোল্লার প্রশংসা করেন, তেমনটাই! ফলে, ভারতে গাইতে এসে কোল্ডপ্লে দলের ক্রিস মার্টিন যে হিন্দিতে দু’-এক কলি গাইবেন, তাতে আর কী এমন আশ্চর্য!
তা বলে জাতীয় পতাকার অবমাননাও কি হিসেবের মধ্যে পড়ে?
এক দিকে যখন লক্ষাধিক মানুষ ক্রিস মার্টিনের ভারতের কনসার্ট নিয়ে বেজায় খুশি, ঠিক তখনই সেখানে লাগল রাজনীতির রং। ন্যাশনাল কংগ্রেস পার্টির নবাব মালিক, প্রাক্তন মন্ত্রী অভিযোগ তুললেন জাতীয় পতাকা অবমাননার। ব্যাপারটা ঠিক কী?

Advertisement


রাজনীতিকের বক্তব্য, গান গাওয়ার আগে ক্রিস মার্টিন পাতলুনের পিছন থেকে টেনে বের করে এনেছেন ভারতের জাতীয় পতাকা। তার পর এমন ভাবে সেটা নিয়ে লোফালুফি করেছেন, যা অত্যন্ত অবমাননাজনক! শুধু তাই নয়, রাজনীতিকের অভিযোগমাফিক গায়ক না কি ভারতের জাতীয় পতাকা নিয়ে ‘লুঙ্গি ডান্স’ করার চেষ্টাও করেছেন। তাই তিনি বিতর্কের মুখে দাঁড় করিয়েছেন গায়ককে।


পাশাপাশি, ভারতীয় জনতা পার্টি, শিব সেনা দলকেও অভিযোগের কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তিনি। এ ব্যাপারে তাঁর বক্তব্য, ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপির নেতারা, উপস্থিত ছিলেন শিব সেনার লোকজনও! তাঁরা কেন এ ব্যাপারে প্রতিবাদ করেননি? অতএব, ক্রিস মার্টিনের পাশাপাশি তিনি ওই দুই দলের কাছ থেকেও কৈফিয়ত দাবি করেছেন। দাবি তুলেছেন- সবাইকেই ক্ষমা চাইতে হবে!
ভিডিও দেখুন তো! কী মনে হয়, রাজনীতিক ঠিক কথা বলছেন?

The post জাতীয় পতাকা অবমাননার অভিযোগ গায়ক ক্রিস মার্টিনের বিরুদ্ধে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement