shono
Advertisement

চলন্ত বাসে ছাত্রীকে ছুরি মেরে পালাল দুষ্কৃতী, হাওড়ায় চাঞ্চল্য

হেলমেট পরে বাইকে করে এসেছিল দুষ্কৃতী। The post চলন্ত বাসে ছাত্রীকে ছুরি মেরে পালাল দুষ্কৃতী, হাওড়ায় চাঞ্চল্য appeared first on Sangbad Pratidin.
Posted: 05:49 PM Aug 30, 2018Updated: 09:22 PM Aug 30, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলন্ত বাসে ছাত্রীর উপর হামলায় চাঞ্চল্য ছড়াল হাওড়ায়। বাইকে করে এসে ছুরি দিয়ে ছাত্রীকে আঘাত করে পালায় এক দুষ্কৃতী। ঘটনার আকস্মিকতায় আতঙ্কিত হয়ে পড়েন নিত্যযাত্রীরা। রক্তাক্ত অবস্থায় ছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

Advertisement

জানা গিয়েছে, আহত ছাত্রীর নাম শুচিস্মিতা দাস। মুর্শিদাবাদে থাকেন তিনি। সরকারি আর্ট কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী শুচিস্মিতা। বৃহস্পতিবার হাওড়া ময়দান থেকে পার্ক স্ট্রিটের বেসরকারি বাসে ওঠেন। জানলার ধারেই বসেছিলেন তিনি। সেই সুযোগেই চলন্ত বাসের পাশে এসে পড়ে বাইকটি। প্রত্যক্ষদর্শীরা জানান, বাইকে হেলমেট পরা এক যুবক ছিল। কিছু বুঝে ওঠার আগেই সে ছাত্রীর উপর হামলা করে। ছুরি দিয়ে আঘাত করে তাঁকে। ব্যথায় চিৎকার করে ওঠেন ছাত্রী। ঘটনায় প্রথমে আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। শেষপর্যন্ত, যুবতীকে উদ্ধার করে তাঁরাই হাসপাতালে পাঠান । হামলাকারীকে ধরার চেষ্টা হয়। কিন্তু সঙ্গে সঙ্গেই বাইকে করে পালিয়ে যায় ওই যুবক।

[বিবেকানন্দের মূর্তি বিকৃতির অভিযোগ, উত্তেজনা মহম্মদবাজারে]

আহত ছাত্রীকে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর চিকিৎসা করা হয়। ছাত্রীর আঘাত বেশ গুরুতর বলেই জানা গিয়েছে। পরে গোলা বাড়ি থানায় অভিযোগ দায়ের করা হয়। পুরো বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেওয়া হয়েছে পুলিশের তরফ থেকে। কেন এভাবে ওই ছাত্রীর উপরই আক্রমণ করা হল? তা জানার চেষ্টা করছে পুলিশ। প্রতক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করা হবে ছাত্রীকেও। তবে, ঘটনার নেপথ্যে পুরনো কোনও শত্রুতা কিংবা প্রেমঘটিত কোনও কারণ থাকতে পারে বলে অনুমান করা হচ্ছে।    

[পুরসভার অন্তর্ভুক্ত পঞ্চায়েতের আটটি সংসদ, চকভৃগুতে থমকে বিজেপির বোর্ড গঠন]

The post চলন্ত বাসে ছাত্রীকে ছুরি মেরে পালাল দুষ্কৃতী, হাওড়ায় চাঞ্চল্য appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement