shono
Advertisement

বাইপাস সার্জারি হয়েছিল আগেই, পরীক্ষা দিতে এসে পরীক্ষাকেন্দ্রেই অসুস্থ হয়ে মৃত্যু কলেজছাত্রের

অস্ত্রোপচার পরবর্তী জটিলতা নাকি অন্য কিছুতে প্রাণ হারালেন ওই ছাত্র, তা খতিয়ে দেখা হচ্ছে।
Posted: 03:56 PM Sep 02, 2023Updated: 04:28 PM Sep 02, 2023

সুমন করাতি, হুগলি: পরীক্ষা দিতে এসে পরীক্ষাকেন্দ্রেই অসুস্থ হয়ে মৃত্যু ছাত্রের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তরপাড়া কলেজে। ওই ছাত্রের বাইপাস সার্জারি হয়েছিল আগে। অস্ত্রোপচার পরবর্তী জটিলতা নাকি অন্য কিছুতে প্রাণ হারালেন ওই ছাত্র, তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

রিষড়া ছাই রোড এলাকার বাসিন্দা রাহুল ঠাকুর(১৯) রিষড়া বিধান কলেজের দ্বিতীয় সেমিস্টারের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের ছাত্র রাহুল। শনিবার তাঁর রাষ্ট্রবিজ্ঞান পরীক্ষার সিট পড়েছিল উত্তরপাড়া প্যারিমোহন কলেজে। রিষড়া থেকে সকালে উত্তরপাড়া কলেজে পরীক্ষা দিতে আসেন রাহুল। পরীক্ষা চলাকালীন অসুস্থ বোধ করেন। দ্রুত তাঁকে নিজের গাড়ি করে স্থানীয় বেসরকারি হাসপাতালে নিয়ে যান উত্তরপাড়া কলেজের প্রিন্সিপাল ডঃ সুদীপ চক্রবর্তী। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়া হলে ওই ছাত্রকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

[আরও পড়ুন: ফের নিম্নচাপের কাঁটা, কলকাতা-সহ গোটা রাজ্যে প্রবল দুর্যোগের আশঙ্কা]

এই বিষয়ে উত্তরপাড়া প্যারিমোহন কলেজের প্রিন্সিপাল ডঃ সুদীপ চক্রবর্তী বলেন, “রাষ্ট্রবিজ্ঞান পরীক্ষা ছিল। আর রিষড়া কলেজের ছাত্র রাহুল ঠাকুর কলেজে পরীক্ষা দিতে এসেছিল। পরীক্ষা চলাকালীন রাহুল অসুস্থ বোধ করেন। তাঁকে কলেজের অন্যান্য শিক্ষকরা পরীক্ষাকেন্দ্র থেকে বের করেন। স্থানীয় বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা পরীক্ষা করে ওই ছাত্রকে মৃত বলে ঘোষণা করেন।”

ওই ছাত্র জানান, তাঁর বাইপাস সার্জারি হয়েছে। শনিবার সকালে খিচুড়ি খেয়ে পরীক্ষা দিতে আসেন। কিন্তু হঠাৎ কী কারণে মৃত্যু হল তাঁর, তা এখনও তা বোঝা যাচ্ছে না। ছাত্রের পরিবারকে খবর দেওয়া হয়েছে। মৃত ছাত্রের দেহ ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে উত্তরপাড়া থানার পুলিশ। এভাবে ছাত্রমৃত্যুর ঘটনায় মৃতের পরিবার ও সহপাঠীদের মধ্যে নেমে এসেছে শোকের ছায়া।
দেখুন ভিডিও:

[আরও পড়ুন: হুড়মুড়িয়ে ভাঙল ‘সোনার কেল্লা’র মুকুলের বাড়ি, মনখারাপ স্থানীয়দের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার