shono
Advertisement

বোরখা পরে ধরনা মঞ্চে ঘোরাঘুরি, মহিলা সাংবাদিককে নিয়ে উত্তেজনা শাহিনবাগে

ওই সাংবাদিককে টুইটারে ফলো করেন খোদ প্রধানমন্ত্রী। The post বোরখা পরে ধরনা মঞ্চে ঘোরাঘুরি, মহিলা সাংবাদিককে নিয়ে উত্তেজনা শাহিনবাগে appeared first on Sangbad Pratidin.
Posted: 05:05 PM Feb 05, 2020Updated: 03:01 PM Feb 06, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত কাণ্ড শাহিনবাগে!
দিন কয়েক আগেই গুলি চলেছিল শাহিনবাগে। সেই বন্দুকবাজের রাজনৈতিক পরিচয় ঘিরে  এখনও উত্তাল দিল্লির রাজনীতি। এবার সেই শাহিনবাগেই এক বোরখা পরিহিত মহিলার সন্দেহজনক গতিবিধি ঘিরে ফের ধুন্ধুমার। শেষপর্যন্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ওই মহিলাকে সরিয়ে আনে। মজার বিষয় হল, সন্দেহজনক মহিলাকে টুইটারে ফলো করেন খোদ প্রধানমন্ত্রী। কিন্তু তিনি কেন খামোখা বোরখা পরে ওই ধরনাস্থলে এলেন, তার সদুত্তর মেলেনি। তবে এই ঘটনার পিছনে বড় মোটিভ থাকার সম্ভবনা উড়িয়ে দিচ্ছেন না রাজনৈতিক মহল।

Advertisement

[আরও পড়ুন : নির্ভয়া কাণ্ড: ১ সপ্তাহের মধ্যেই দোষীদের আইনি প্রক্রিয়া শেষের নির্দেশ দিল্লি হাই কোর্টের]

বুধবার সকালে বোরখা পরে এক মহিলা শাহিনবাগের ধরনাস্থলে হাজির হন। হঠাৎই উপস্থিত মহিলাদের একাধিক প্রশ্ন করতে শুরু করেন। তার এহেন আচরণে উপস্থিত মহিলাদের মনে সন্দেহ দানা বাঁধে। সঙ্গে সঙ্গে তাঁকে ধরে পালটা জিজ্ঞাসাবাদ করতে শুরু করেন মহিলারা। তল্লাশি করতেই উদ্ধার হয় ক্যামেরাও। এরপরই পুলিশের কাছে খবর যায়। তাঁরা এসে ওই মহিলাকে সরিয়ে নিয়ে যায়।

[আরও পড়ুন : পর্নোগ্রাফি দেখে সঙ্গমে উদ্যত স্বামী, অনলাইনে খুঁজে পেলেন স্ত্রীরই নীল ছবি!]

জানা গিয়েছে, ওই মহিলার নাম গুঞ্জা কাপুর। তিনি ইউটিউবে একটি চ্যানেল চালান। গুঞ্জাকে আবার টুইটারে ফলো করেন খোদ প্রধানমন্ত্রী এবং বিজেপি সাংসদ তেজস্বী সূর্যও। তিনি সঙ্গে কেন ক্যামেরা নিয়ে ঘুরছেন, সংবাদমাধ্যমের তরফে তা জানতে চাওয়া হলে গুঞ্জা বলেন, “সংবাদমাধ্যমের জন্য এটা সেরা মুহূর্ত না।” এদিনের ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, ওই মহিলাকে রীতিমতো ঘিরে ঘরে ধরনাস্থল থেকে বের করে আনছেন মহিলা পুলিশ কর্মীরা। 

The post বোরখা পরে ধরনা মঞ্চে ঘোরাঘুরি, মহিলা সাংবাদিককে নিয়ে উত্তেজনা শাহিনবাগে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement