shono
Advertisement

লতা মঙ্গেশকরের নাম করে টাকা তোলার অভিযোগ, দায়ের এফআইআর

কিংবদন্তির নামে জালিয়াতি... The post লতা মঙ্গেশকরের নাম করে টাকা তোলার অভিযোগ, দায়ের এফআইআর appeared first on Sangbad Pratidin.
Posted: 04:07 PM Sep 22, 2017Updated: 10:37 AM Sep 22, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জালিয়াতির অভিযোগে মহারাষ্ট্রের এক ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকর। হঠাৎই তিনি জানতে পারেন, বিভিন্ন ইস্যুতে তাঁর নাম করে নাল্লাসোপারার এক মহিলা টাকা তুলছেন। সেই মহিলা লতা মঙ্গেশকরের ছবি ও সই করা একটি কাগজ দেখিয়ে টাকা সংগ্রহ করছে বলেই অভিযোগ। এই ঘটনা জানার পরই গামদেবী থানায় তাঁর নামে একটি অভিযোগ দায়ের করেন এই সংগীতশিল্পী।

Advertisement

[ফের প্রেমে পড়লেন রণবীর কাপুর?]

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, ওই অভিযুক্তের নাম রেবতী খারে। নাল্লাসোপারার ওই মহিলা বেশ কয়েকদিন ধরে নিজেকে মঙ্গেশকর পরিবারের ঘনিষ্ঠ বলে বিভিন্নমহলে দাবি করে। বিভিন্ন ইস্যুতেই সংগীতশিল্পীর ছবি ও সই-সহ একটি কাগজ সবাইকে দেখিয়ে দাবি করে যে তার এই উদ্যোগের সঙ্গে তার পাশে রয়েছেন লতা মঙ্গেশকরও। কিংবদন্তির শিল্পীকে দেখে অনেকেই আর্থিকভাবে সাহায্য করেন রেবতীকে। এদিকে লতাজি জানেনও না এরকম কোনও ক্যাম্পেনের কথা। কিন্তু একটু ভুল হয়ে গেল রেবতীর। সে এমন একজনের কাছে পৌঁছল, যিনি সত্যি সত্যিই মঙ্গেশকর পরিবারের কাছের মানুষ। তিনিই এসে পুরো ব্যাপারটা জানান সংগীতশিল্পীকে।

[ইনস্টাগ্রামে ‘বোল্ড’ মেজাজে ধরা দিলেন টেলিভিশনের এই ‘বহু’]

এরপরই রেবতী খারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয় লতা মঙ্গেশকরের পক্ষ থেকে। আপাতত ৪২০, ৪৬৫, ৪৬৮ ও ৪৭১ ধারায় জালিয়াতি ও প্রতারণার মামলা রুজু করা হয়েছে ওই মহিলার বিরুদ্ধে। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

The post লতা মঙ্গেশকরের নাম করে টাকা তোলার অভিযোগ, দায়ের এফআইআর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement