shono
Advertisement

সাধন পাণ্ডের সহকারী পরিচয়ে তোলাবাজি, সোনারপুরে ধৃত গৃহবধূ

নিজের রূপের জেল্লা ছড়িয়ে এলাকার মানুষের কাছ থেকে টাকা তুলত ওই 'সুন্দরী'... The post সাধন পাণ্ডের সহকারী পরিচয়ে তোলাবাজি, সোনারপুরে ধৃত গৃহবধূ appeared first on Sangbad Pratidin.
Posted: 07:57 PM Aug 09, 2017Updated: 02:27 PM Aug 09, 2017

স্টাফ রিপোর্টার: মন্ত্রী সাধন পাণ্ডের ‘পিএ’ পরিচয় দিয়ে কয়েক হাজার টাকার প্রতারণার অভিযোগে সোনারপুর থানার পুলিশ গ্রেপ্তার করল এক ‘সুন্দরী’কে। ধৃতের নাম সোমা মুখোপাধ্যায়। মঙ্গলবার সন্ধ্যাতেই আটক করা হয় ওই যুবতীকে। ধৃতের বাড়ি কলকাতার মানিকতলা এলাকায়। পুলিশ সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই ওই যুবতী নিজের রূপের জেল্লা ছড়িয়ে সোনারপুর থানার ঘাসিয়াড়া এলাকায় স্বল্প সুদে সহজে ঋণ পাইয়ে দেওয়ার নাম করে একাধিক লোকের কাছ থেকে টাকা নেয়। বিশ্বাস বাড়াতে বেশ কিছু ব্যক্তিকে দিয়ে ভুয়া কাগজ তৈরি করে ঋণের এই ফাঁদ তৈরি করে। গত কয়েক মাসে সোমা এইভাবে কয়েক হাজার টাকা তুলেছে ওই এলাকা থেকে। এই কাজে সে নিজেকে কখনও মন্ত্রীর ‘পিএ’ পরিচয় দিত। আবার কখনও নিজেকে কলকাতা পুরসভার কাউন্সিলর বলেও পরিচয় দিয়েছে।

Advertisement

এইভাবেই নিজের বিশ্বাসযোগ্যতা তৈরি করেন ওই মহিলা। কীভাবে পুলিশের হাতে ধরা পড়ল ওই মহিলা। পুলিশ জানিয়েছে, নিজে স্বনির্ভর গোষ্ঠীর সঙ্গে যুক্ত। স্থানীয় বাসিন্দাদের কাছে সহজে ঋণ পাইয়ে দেওয়ার কথা বলে। বিনিময়ে মহিলা ও পুরুষদের কাছ থেকে ৫০০, ১০০০ টাকা করে তোলেন। কিন্তু শনিবার যখন সে এলাকায় আসে তখন স্থানীয়রা তাকে ঘিরে ধরেন। এরপর তার কাছ থেকে টাকা ফেরত চাওয়া হয়। এই মুহূর্তে সেই টাকা ফেরত দেওয়া সম্ভব নয় বলে জানায় সোমা। বলে, ঋণের ‘প্রসেস’ শুরু হয়েছে। কয়েকদিনের মধ্যেই ঋণ পাবে। এরপরই খবর দেওয়া হয় সোনারপুর থানার পুলিশকে। স্থানীয়দের অভিযোগ, সাধন পাণ্ডে স্বনির্ভর গোষ্ঠীরও মন্ত্রী। মানিকতলা এলাকায় থাকার সুযোগে তাঁর নাম ব্যবহার করে প্রতারণা করেছেন সোমা। অভিযোগও দায়ের করা হয়েছে পুলিশে। মঙ্গলবার রাতেই আটক করা হয় সোমাদেবীকে। এদিন আদালতে তোলা হবে তাঁকে। পুলিশ জানিয়েছে, সোমা নিজেকে ক্যানসার আক্রান্ত বলে দাবি করেছে। এমনকী কিছু কাগজপত্রও দেখিয়েছে এই সংক্রান্ত।

The post সাধন পাণ্ডের সহকারী পরিচয়ে তোলাবাজি, সোনারপুরে ধৃত গৃহবধূ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার