shono
Advertisement

‘আমি অজেয়, অপ্রতিরোধ্য…’, কর্ণাটকে কংগ্রেস ঝড় উঠতেই ভাইরাল রাহুল গান্ধীর ভিডিও

সিদ্দারামাইয়া বলে দিচ্ছেন, "আগেই বলেছিলাম, মোদি এরাজ্যে এসেও কিছু করতে পারবেন না।"
Posted: 01:16 PM May 13, 2023Updated: 04:07 PM May 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বোম্মাইয়ের বিজেপি সরকারকে ক্ষমতাচ্যুত করে কর্ণাটকের দখল নেবে হাত শিবির। অধিকাংশ বুথফেরত সমীক্ষায় এমন ইঙ্গিতই মিলেছিল। শনিবার ভোটগণনার দিন সকাল থেকে সেই ট্রেন্ডই ধরা পড়ছে দক্ষিণের রাজ্যটিতে। আর সেখানে কংগ্রেস ঝড় উঠতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রাহুল গান্ধীর একটি পুরনো ভিডিও।

Advertisement

গত বছর দেশজুড়ে সাড়া ফেলে দেয় ভারত জোড়ো যাত্রা। দক্ষিণ থেকে উত্তর ভারতে কয়েকমাস ধরে নেতা-কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে পথযাত্রা করেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। যাতে যোগ দিয়েছিলেন খেলা থেকে বিনোদুনিয়ার তারকারাও। বিজেপি সরকারের কাছে রীতিমতো মাথাব্যথার কারণ হয়ে দাঁড়ায় রাহুল তথা কংগ্রেসের এই কর্মসূচি। তারই ফল এবার প্রতিফলিত হচ্ছে কর্ণাটকে। রাহুলের ভারত জোড়ো যাত্রাই ভোটের সমীকরণে যাবতীয় পার্থক্য গড়ে দিয়েছে বলে মনে করছে হাত শিবির। আর তাই কর্ণাটকের প্রাথমিক ট্রেন্ডে কংগ্রেস (Congress) এগোতেই রাহুলের ভারত জোড়ো যাত্রার একটি ভিডিও পোস্ট করল দল। যেখানে ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে, “আমি অজেয়, আমি আত্মবিশ্বাসী, আমি অপ্রতিরোধ্য।”

[আরও পড়ুন: ‘ডাকাতদেরও সামনে আনতে হবে’, প্রাথমিকে ৩৬ হাজার চাকরি বাতিল নিয়ে দাবি দিলীপের]

রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলটের গলাতেও একই সুর। তিনিও মনে করছেন, কর্ণাটকে কংগ্রেসের সাফল্যের কৃতিত্ব প্রাপ্য রাহুল গান্ধীর ভারত জোড়ো যাত্রা। টুইটারে রাহুলের নিরলস পরিশ্রমের প্রশংসা করেছেন তিনি। আবার ভোট গণনার ট্রেন্ড দেখে কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া বলে দিচ্ছেন, “আগেই বলেছিলাম, মোদি এরাজ্যে এসেও কিছু করতে পারবেন না। সেটাই প্রতিফলিত হচ্ছে।”

প্রাথমিক ট্রেন্ডে ইতিমধ্যেই ম্যাজিক ফিগার টপকে গিয়েছে কংগ্রেস। ক্রমেই চাপ বাড়ছে গেরুয়া শিবিরের উপর। তবে ‘অপারেশন লোটাস’ রুখতে তৎপর হাত শিবির। এগিয়ে থাকা প্রার্থীদের সরানো হচ্ছে বেঙ্গালুরুতে।   

[আরও পড়ুন: একঝাঁক অনুরাগীর সঙ্গে কলকাতার রাস্তায় নাচলেন জ্যাকলিন! ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement