shono
Advertisement

‘ঠগ’ চন্দ্রশেখরের সঙ্গে এবার নাম জড়াল ভূমি পেডনেকরের! ইডিকে কী জানালেন নায়িকা

জ্যাকলিন, নোরা, জাহ্নবী কাপুর ও সারা আলি খানের পরে এবার ভূমির নামও উঠে এল।
Posted: 09:00 AM Feb 24, 2022Updated: 09:00 AM Feb 24, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০০ কোটি টাকার দুর্নীতি কাণ্ডে ‘ঠগ’ সুকেশ চন্দ্রশেখর মামলায় নাম জড়িয়েছে বলিউডের জ্যাকলিন ফার্নান্ডেজ, নোরা ফতেহি, জাহ্নবী কাপুর ও সারা আলি খানের। এবার বলিউডের আরেক অভিনেত্রীর নামও জড়িয়ে গেল চন্দ্রশেখরের (Bhumi Pednekar) সঙ্গে। তিনি ভূমি পেডনেকর। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রের দাবি, চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar) জাল বিছিয়েছিল ভূমির জন্যও। তবে ইডিকে নায়িকা জানিয়েছেন, তিনি ওই প্রতারকের থেকে কোনও উপহার নিতে রাজি হননি।

Advertisement

ঠিক কী জানা গিয়েছে? সূত্রের দাবি, গত বছরের জানুয়ারি নাগাদ ভূমির সঙ্গে যোগাযোগ করেছিল সুকেশের ‘ডান হাত’ পিঙ্কি ইরানি। পিঙ্কি জানিয়েছিল, সে চন্দ্রশেখরের সংস্থার এইচআর ভাইস প্রেসিডেন্ট। তার ‘বস’ সুরজ (চন্দ্রশেখরকে এই নামেই পরিচয় দিত) ভূমির একজন বিরাট ভক্ত। আর সেই কারণেই একটি বড় প্রোজেক্ট নিয়ে ভূমির সঙ্গে কথা বলতে চায় সে। এবং সেই উপলক্ষে একটি গাড়িও উপহার দিতে চায়।

[আরও পড়ুন: একশো বছরেও বদলায়নি ব্লেডের আশ্চর্য নকশা, কেন জানেন?]

পরের দিনই চন্দ্রশেখর নিজে আসরে নামে। সে সটান ভূমিকে ফোন করে বলে, তার নাম শেখর। এবং তার বান্ধবী পিঙ্কি ইতিমধ্যেই যে প্রোজেক্টের কথা জানিয়েছে, সেটির কথা মনে করিয়ে দিয়ে ফের গাড়ি উপহারের টোপ ফেলে সে। কিন্তু সেভাবে পাত্তা না পেয়ে সেদিনই আরেক ফোনে নিজেকে সুরজ বলে পরিচয় দিয়ে ফের ভূমিকে উপহারের প্রলোভন দেখায় প্রতারক চন্দ্রশেখর।

বারবার ফোন পাওয়ার পরই সন্দেহ হয় ভূমির। তিনি ইডিকে এপ্রসঙ্গে জানিয়ে দিয়েছেন, তাঁকে প্রলোভন দেখানো হলেও সুরজ বা শেখর নামের সেই ব্যক্তির থেকে কোনও উপহার পেতেই রাজি নন তিনি।

ক্রমশই ঠগবাজ সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে বলিউডের সম্পর্ক নিয়ে গুঞ্জন জোরাল হচ্ছে। ইতিমধ্যেই অভিযোগ উঠেছে, বলিউড নায়িকা জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez) সঙ্গে স্রেফ পরিচয়ের জন্যই মোটা অঙ্কের টাকা খরচ করেছিল ধৃত ব্যবসায়ী। একইভাবে টাকা দিয়ে সুকেশ বলিউডের আরও ১২ জন অভিনেত্রীর সঙ্গে সখ্যস্থাপন করতে চেয়েছিল বলে গুঞ্জন রয়েছে। এর মধ্যে নোরা ফতেহির রাজসাক্ষী হওয়ার কথা জানা গিয়েছে।

[আরও পড়ুন: বাজল যুদ্ধের দামামা, ইউক্রেনে সামরিক অভিযানের ঘোষণা পুতিনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement