shono
Advertisement

যোগ্যতার থেকেও বিশ্বাসযোগ্যতা বেশি গুরুত্বপূর্ণ! মোদিকে নিয়ে বেফাঁস সুকান্ত

প্রবল বিতর্কের মুখে সুকান্ত মজুমদার।
Posted: 12:45 PM Oct 28, 2022Updated: 12:57 PM Oct 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “যোগ্যতার থেকেও বিশ্বাসযোগ্যতা বেশি গুরুত্বপূর্ণ।” এমন মন্তব্য করে বিতর্কে রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder)। তাঁর এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল (TMC)। 

Advertisement

বিষয়টা ঠিক কী? গতকাল অর্থাৎ বৃহস্পতিবার বিজেপির তরফে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে ছিলেন রাজ্য বিজেপি সভাপতি। সেই অনুষ্ঠানে সৌমিত্র খাঁ-র ‘অযোগ্য’ কটাক্ষের পালটা দিতে গিয়ে মোদি প্রসঙ্গ তুলে বেফাঁস মন্তব্য করে বসেন সুকান্ত। তিনি বলেন, “যোগ্যতা গুরুত্বপূর্ণ নয়, আমরা চা-ওয়ালাকে প্রধানমন্ত্রী করে তা প্রমাণ করে দিয়েছি। গুরুত্বপূর্ণ হল বিশ্বাসযোগ্যতা।” অর্থাৎ সুকান্ত মজুমদার নরেন্দ্র মোদির যোগ্যতা নিয়েই প্রশ্ন তুলে দিয়েছেন। স্বাভাবিকভাবেই রাজ্য বিজেপি সভাপতির এই মন্তব্যে দানা বেঁধেছে বিতর্ক।

[আরও পড়ুন: ‘ছট পুজোতেও পাত্তা নেই বিহারীবাবুর’, শত্রুঘ্ন সিনহার নামে ‘নিখোঁজ’ পোস্টারে ছয়লাপ কুলটি]

এ বিষয়ে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন, “দেশে একের পর এক যা হচ্ছে, সব তো বিক্রি হয়ে যাচ্ছে। পেট্রল-ডিজেলের দাম বেশি। মানুষ হাহাকার করছেন। গোটা পরিস্থিতিটাই ওনারা জানেন। সেই কারণেই একথা বলে ফেলেছেন।”

প্রসঙ্গত, দিন কয়েক আগে রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ (Saumitra Khan)। সুকান্ত মজুমদারকে অযোগ্য বলে কটাক্ষ করেছিলেন। সাফ জানিয়েছিলেন, শুভেন্দু অধিকারী ও দিলীপ ঘোষ ছাড়া কাউকে তিনি যোগ্য বলে মানেন না। তা নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। পালটা দিয়েছিলেন সুকান্ত। আক্রমণ পালটা আক্রমণের মাঝে ফের মন্তব্য করতে গিয়েই বিপাকে সুকান্ত।

[আরও পড়ুন: সাতসকালে নদিয়ার বেথুয়াডহরিতে মর্মান্তিক দুর্ঘটনা, লরি-গাড়ির সংঘর্ষে মৃত্যু ৫ জনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement