shono
Advertisement

করোনা রোগী খুঁজতে এসেছে উর্দিধারীরা! স্রেফ আতঙ্কে পুলিশের উপর হামলা কড়েয়ায়

ইতিমধ্যেই ঘটনায় জড়িত সন্দেহে গ্রেপ্তার করা হয়েছে ৬ জনকে। The post করোনা রোগী খুঁজতে এসেছে উর্দিধারীরা! স্রেফ আতঙ্কে পুলিশের উপর হামলা কড়েয়ায় appeared first on Sangbad Pratidin.
Posted: 03:32 PM May 16, 2020Updated: 03:32 PM May 16, 2020

অর্ণব আইচ: ফের রাতের শহরে আক্রান্ত পুলিশ। লকডাউনের নিয়ম মানা হচ্ছে না খবর পেয়ে শুক্রবার রাতে এলাকা পরিদর্শনে গিয়েছিলেন কড়েয়া থানার পুলিশ আধিকারিকরা। সেখানেই স্থানীয়দের হাতে আক্রান্ত হলেন তাঁরা। ইতিমধ্যেই ঘটনায় জড়িত সন্দেহে গ্রেপ্তার করা হয়েছে ৮ জনকে।

Advertisement

করোনা সংক্রমণ রুখতে লকাউন সফল করার সব রকম চেষ্টা চালাচ্ছে পুলিশ। সামাজিক দূরত্বের উপর বিশেষ নজর দিচ্ছে। এই পরিস্থিতিতে শুক্রবার রাতে কড়েয়া থানার পুলিশের কাছে খবর যায় যে, চমরু খানসামা লেন এলাকায় লকডাউনের নিয়ম মানা হচ্ছে। এরপরই এলাকা পরিদর্শনে যান কড়েয়া থানার পুলিশ। ওই এলাকার বাসিন্দাদের মধ্যে এই ধারণা তৈরি হয় যে, করোনা আক্রান্তদের খুঁজতে ওই এলাকায় তল্লাশি চালাচ্ছে পুলিশ। এরপরই স্রেফ আতঙ্কের বশে পুলিশ আধিকারিকদের আক্রমণ করে স্থানীয়রা। উর্দিধারীদের লক্ষ্য করে ছোঁড়ে ইট, পাথর। গুরুতর জখম হন ৫ পুলিশকর্মী।

[আরও পড়ুন: ছাড় পেয়েও লাভ হচ্ছে না, কর্মীর অভাবে কাজে গতি নেই হাওড়া গ্রামীণের শিল্পতালুকে]

তড়িঘড়ি আক্রান্ত পুলিশ আধিকারিকদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। জানা গিয়েছে, ইতিমধ্যেই আক্রমণের ঘটনায় জড়িত ৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আক্রান্ত পুলিশ আধিকারিকদের কথায়, করোনা রোগী খুঁজতে গিয়েছে পুলিশ, এই আতঙ্কের কারণেই এই হামলার ঘটনা।

[আরও পড়ুন: করোনা সংক্রমণ প্রতিরোধে কার্যকরী আয়নিত জল ও নেগেটিভ আয়ন স্প্রে, দাবি বিজ্ঞানীদের]

The post করোনা রোগী খুঁজতে এসেছে উর্দিধারীরা! স্রেফ আতঙ্কে পুলিশের উপর হামলা কড়েয়ায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement