shono
Advertisement

সিদ্ধান্ত বদল রেলের, বুধবারের লকডাউনে বাতিল একাধিক স্পেশ্যাল ট্রেন

জেনে নিন বাতিল করা হয়েছে কোন কোন ট্রেন। The post সিদ্ধান্ত বদল রেলের, বুধবারের লকডাউনে বাতিল একাধিক স্পেশ্যাল ট্রেন appeared first on Sangbad Pratidin.
Posted: 12:22 PM Jul 26, 2020Updated: 12:22 PM Jul 26, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী সপ্তাহের বুধবার রাজ্যে লকডাউন (Lockdown)। তাই স্পেশ্যালে স্টেশনে নেমে যাত্রীদের ভোগান্তির শিকার না হতে সে কারণেই আগেভাগে সিদ্ধান্ত বদল করল দক্ষিণ-পূর্ব রেল। বাতিল করা হল ওই দিনের বেশ কিছু ট্রেন।

Advertisement

বাতিল করা হচ্ছে কোন কোন ট্রেন? সূত্রের খবর, ২৭ তারিখ সোমবার শিয়ালদহ থেকে বাতিল শিয়ালদহ-ভুবনেশ্বর দুরন্ত স্পেশ্যাল। ২৮ জুলাই মঙ্গলবার বাতিল ফিরতি ট্রেন। বুধবার বাতিল আপ ও ডাউন হাওড়া- ভুবনেশ্বর স্পেশ্যাল। মঙ্গলবার যশোবন্তপুর থেকে বাতিল যশোবন্তপুর-হাওড়া দুরত্ব স্পেশ্যাল। বুধবার হাওড়া থেকে বাতিল হাওড়া-যশোবন্তপুর দুরন্ত স্পেশ্যালও। মঙ্গলবার পাটনা থেকে বাতিল পাটনা-শালিমার দুরন্ত এক্সপ্রেস। ২৯ তারিখ, বুধবার বাতিল হাওড়া-সেকেন্দ্রাবাদ স্পেশ্যাল।

[আরও পড়ুন: বাদ সাধল করোনা, হরিয়ানা থেকে রায়গঞ্জ এসেও প্রেমিকাকে বিয়ে করতে পারলেন না যুবক]

প্রসঙ্গত, করোনাকে (Corona Virus) কিছুতেই বাগে আনা যাচ্ছে না। ক্রমশ সংক্রমণ বেড়েই চলেছে। বাড়ছে মৃত্যুও। এই পরিস্থিতিতে কিছুটা বাধ্য হয়েই সপ্তাহে দু’দিন করে লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে রাজ্য। গত সপ্তাহের বৃহস্পতি ও শনিবার জারি ছিল লকডাউনের নিয়ম। কিন্তু লকডাউনের আওতায় ছিল না রেল। ফলে স্পেশ্যাল ট্রেন চলেছে। যার যেরে স্টেশনে পৌঁছে চরম নাজেহাল হতে হয়েছে যাত্রীদের। কারণ, গন্তব্যে পৌঁছনোর জন্য ট্যাক্সি-ক্যাব-বাস কোনও পরিবহণের সুবিধাই পাননি যাত্রীরা। যদিও বা কেউ ট্যাক্সি পেয়েছেন সেক্ষেত্রেও ভাড়া দাবি করা হয়েছে অনেক বেশি। লকডাউনের সকালে ট্রেন ধরতে কেউ আবার আগের দিন রাতেই হাজির হয়েছেন স্টেশনে। সব মিলিয়ে নাকানিচোবানি খেতে হয়েছে প্রত্যেককে। সেই কথা বিবেচনা করেই ট্রেন বাতিলের সিদ্ধান্ত।

[আরও পড়ুন: শ্বাসকষ্টের রোগীকে অ্যাম্বুল্যান্সে তোলার সময়ে পড়ে গিয়ে মৃত্যু, করোনাতঙ্কে কাছে গেল না কেউ]

The post সিদ্ধান্ত বদল রেলের, বুধবারের লকডাউনে বাতিল একাধিক স্পেশ্যাল ট্রেন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement