shono
Advertisement

নেটদুনিয়ায় চর্চিত দীপিকার এনগেজমেন্ট রিং, দাম জানেন?

রাজকীয় বিয়ে শেষ হল সদ্যই৷ The post নেটদুনিয়ায় চর্চিত দীপিকার এনগেজমেন্ট রিং, দাম জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 09:46 PM Nov 16, 2018Updated: 10:03 PM Nov 16, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাল-সোনালি কাঞ্জিভরম পরে প্রথমে রণবীরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন, পরদিন পাঞ্জাবি বধূ সেজে বিয়ে করেন দীপিকা। পর পর দু’দিন ধরে ইটালিতে পরিণয়ে বাঁধা পড়েন দীপবীর৷ সোশ্যাল মিডিয়ায় বলিউডের সেলেব কাপলের ছবি সামনে আসার পর থেকেই উদ্দীপনার শেষ নেই অনুরাগীদের৷ শুক্রবার আরও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়৷ লাল শাড়ি, বড় নথ, সোনার ওড়না, গা ভরতি গয়নায় দীপিকাকে দেখে খুশি তাঁর অনুরাগীরা। নজরে এসেছে নায়িকার এনগেজমেন্ট রিংও। কিন্তু তার দাম কত জানেন?

Advertisement

[দীপিকাকে স্বাগত জানাতে সেজে উঠেছে রণবীরের বাড়ি, দেখুন ভিডিও]

বিয়েতে দীপিকার হাতে অনেকগুলি আংটি দেখা গিয়েছে। অনামিকায় ছিল এনগেজমেন্ট রিং। হিরে এবং প্ল্যাটিনামের মিশেলে তৈরি ওই আংটি দীপিকাকে উপহার দিয়েছেন রণবীর। এটির দাম ১.৩ কোটি থেকে ২.৭ কোটি হতে পারে বলেই ধারণা৷ বলি মহলের মতে,  সাম্প্রতিক অতীতে বলি নায়িকা সোনম কাপুর বিয়ে করেছেন দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজাকে। তাঁর এনগেজমেন্ট রিংয়ের দাম ছিল ৯০ লক্ষ টাকা। এছাড়াও গত বছর ডিসেম্বরে বিয়ে করেছিলেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। বিরাট বিয়েতে এক কোটি টাকা মূল্যের হিরের আংটি অনুষ্কাকে উপহার দিয়েছিলেন। সেই হিসেবে দীপিকা সকলকে ছাপিয়ে গেলেন বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

[দীপিকা-রণবীরের বিয়ের ছবি নিয়ে এ কী পোস্ট করলেন স্মৃতি ইরানি?]

বি-টাউন থেকে অনুরাগী-সকলেই যখন দীপিকার গয়না নিয়ে আলোচনায় মশগুল, তখন অন্য একটি সূত্র বলছে আরেকটি কথা৷ শোনা যাচ্ছে, এই গয়নার জন্য নাকি একটি পয়সাও খরচ করতে হয়নি দীপবীরকে৷ একটি গয়না কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডর দীপিকা৷ সে জন্য ওই কোম্পানি থেকে ১০ কোটি টাকা নিয়েছেন তিনি৷ নববধূকে শুভেচ্ছা জানাতেই নাকি ৬০ লক্ষ টাকার গয়না উপহার দিয়েছে তারা৷ তবে বিলাসবহুল ভিলা-সহ আরও নানা আয়োজন দেখে এটা স্পষ্ট যে দীপিকা-রণবীরের বিয়ে হয়েছে রাজকীয়ভাবেই৷ বলিউডের হাই-প্রোফাইল ইতালিতে শুধু বিয়ের জন্যই খরচ করেছেন কয়েক কোটি টাকা৷

The post নেটদুনিয়ায় চর্চিত দীপিকার এনগেজমেন্ট রিং, দাম জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement