shono
Advertisement

৪ ঘণ্টার জন্য হোটেলের রুম ভাড়া, তার পরই উদ্ধার প্রেমিক-প্রেমিকার দেহ

হোটেলে থাকার সময় শেষ হয়ে গেলেও দরজা খোলেননি যুগল, তখনই সন্দেহ হয় কর্মীদের।
Posted: 01:10 PM Oct 28, 2023Updated: 01:10 PM Oct 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজধানী দিল্লির এক হোটেলের রুম থেকে যুগলের মৃত্যু ঘিরে ছড়াল চাঞ্চল্য। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

শুক্রবার পুলিশের তরফে জানানো হয়, নর্থইস্ট দিল্লির জাফ্রাবাদের একটি সস্তার হোটেলে চার ঘণ্টার জন্য একটি ঘর ভাড়ায় নিয়েছিলেন ২৮ বছরের মীরাটের বাসিন্দা শোরাব এবং বছর সাতাশের আয়েশা। স্বামী এবং দুই সন্তান রয়েছে আয়েশার। নর্থইস্টের ডিসিপি জয় তির্কে জানান, মৌজপুর মেট্রো স্টেশনের কাছের ওই হোটেল থেকে শুক্রবার রাত ৮টা ৫ মিনিট নাগাদ একটি ফোন আসে। তখনই যুগলের মৃত্যুর খবর জানা যায়। এর পরই ঘটনাস্থলে পৌঁছে দেহ জোড়া উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ।

[আরও পড়ুন: বস্তা থেকে উদ্ধার মহিলার পোড়া দেহের টুকরো, কী উদ্দেশে খুন? বাড়ছে রহস্য]

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, বেলা ১টা ২ মিনিটে চার ঘণ্টার জন্য রুম ভাড়া নিয়েছিলেন ওই প্রেমিক-প্রেমিকা। কিন্তু চার ঘণ্টা কেটে গেলেও রুম ছাড়েননি তাঁরা। তখনই হোটেল কর্মীরা তাঁদের ডাকতে যান। তবে দরজায় ধাক্কা দিলেও দরজা খোলেন না কেউ। তখনই সন্দেহ হতে পুলিশকে ফোন করা হয় হোটেলের তরফে। পুলিশের উপস্থিতিতেই এরপর দরজা ভেঙে ভিতরে ঢোকা হয়।

দেখা যায়, সিলিং থেকে ঝুলছে শোরাবের দেহ। আর আয়েশার দেহ পড়ে খাটের উপর। তাঁর ঘাড়ে ক্ষতচিহ্ন ছিল। তাঁদের দেহের পাশ থেকে হিন্দিতে লেখা একটি সুইসাইড নোটও পাওয়া গিয়েছে। যাতে লেখা, তাঁরা পরস্পরকে ভালোবাসেন এবং একসঙ্গেই জীবন শেষ করে দিতে চান। হোটেলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ঘটনার বিস্তারিত তথ্য পাওয়ার চেষ্টা করছে পুলিশ। পাশাপাশি খবর দেওয়া হয়েছে যুগলের পরিবারকেও।

[আরও পড়ুন: পাতায় পাতায় বিপুল লেনদেনের হিসাব! আর কী রয়েছে জ্যোতিপ্রিয়র নাম লেখা ‘মেরুন ডায়েরি’তে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement