shono
Advertisement
MS Dhoni

মাত্র ২১ সেকেন্ডের কথাবার্তা, ভক্তের অস্ত্রোপচারের দায়িত্ব নিলেন ধোনি

রইল সেই ভক্তের ভিডিও।
Published By: Krishanu MazumderPosted: 01:39 PM May 31, 2024Updated: 01:47 PM May 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র ২১ সেকেন্ডের কথাবার্তা। তাতেই ভক্তের অস্ত্রোপচারের দায়িত্ব নিলেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। সেই ভক্ত সোশাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন ধোনির মহানুভবতার কথা।
ভক্তের ভগবান ধোনি। তাঁকে একবার ছোঁয়ার জন্য, তাঁর সঙ্গে কথা বলার জন্য অপেক্ষায় থাকেন ভক্তরা। এবারের আইপিএলে চেন্নাই সুপার কিংস বনাম গুজরাট টাইটান্স ম্যাচ চলাকালীন এক ভক্ত পুলিশের নজর এড়িয়ে মাঠে ঢুকে পড়েন। ছুটে যান ধোনির কাছে। তাঁকে ছোঁয়ার জন্য। সেই ভক্তকে ধরার জন্য পিছন পিছন ছুটতে থাকেন পুলিশ, নিরাপত্তারক্ষীরা।

Advertisement

[আরও পড়ুন: ফন্দি এঁটে বিশ্বকাপের সূচি তৈরি করে আইসিসি, কেন একথা বললেন প্রাক্তন পাক তারকা?]


তার পরের ঘটনা নিজেই বলেছেন সেই ভক্ত, ''আমি যখন মাঠে প্রবেশ করি, তখন আমার পিছনে ছিলেন বেশ কয়েকজন বাউন্সার, পুলিশকর্মী। তাঁদের হাত থেকে মাহি স্যরই আমাকে রক্ষা করেন। আমি খুব হাঁপাচ্ছিলাম। জোরে জোরে শ্বাস নিচ্ছিলাম। মাহি স্যর আমাকে হাঁপাতে দেখে প্রশ্ন করেন, তুমি এত হাঁপাচ্ছ কেন? মাহি স্যরের প্রশ্নের জবাবে আমি বলি, আমার নাকে একটা সমস্যা রয়েছে। মাহি ভাই তখন আমাকে বলেন, তোমার কিছু হবে না। আমি থাকতে তোমার কোনও সমস্যা হবে না। আমি তোমার অস্ত্রোপচারের দায়িত্ব নিলাম। বাউন্সারদের হাত থেকেও ধোনি স্যর আমাকে রক্ষা করেছিলেন। আমার সঙ্গে ২১ সেকেন্ডের কথা হয়েছিল ধোনি স্যরের। ওটাই আমার জীবনের সেরা মুহূর্ত।''
এটাই প্রথমবার নয়। এর আগেও রামবাবুর জীবন বাঁচিয়েছিলেন ধোনি। ২০১৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হয়েছিল বাংলাদেশে। খেলা দেখতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন রামবাবু। অজানা এক জ্বরে আক্রান্ত হয়েছিলেন তিনি। ১৫ দিন ধরে খেতে পারেননিনি কিছুই। খেলা দেখতে গিয়ে পড়েও গিয়েছিলেন তিনি। ধোনি জানতে পেরেছিলেন খেলা দেখতে এসে অসুস্থ হয়ে পড়েছেন রামবাবু। তাঁর চিকিৎসার দায়িত্ব নেন স্বয়ং ধোনি। রামবাবু এখন মাহির ভক্ত। ক্রিকেট মাঠের বাইরেও ফুটে উঠেছে ধোনির মানবিক মুখ।

 

[আরও পড়ুন: সেই মারিনের কাছে হেরেই বিদায়, অলিম্পিকের আগে ট্রফিহীন সিন্ধু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মাত্র ২১ সেকেন্ডের আলাপ।
  • তাতেই ভক্তের অস্ত্রোপচারের দায়িত্ব নিলেন মহেন্দ্র সিং ধোনি।
  • সেই ভক্ত সোশাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন ধোনির মহানুভবতার কথা।
Advertisement