shono
Advertisement
Harry Kane

একধাপ দূরে ফাইনাল, জার্মানি থেকে নাইটদের শুভেচ্ছাবার্তা হ্যারি কেনের

Published By: Arpan DasPosted: 12:41 PM May 21, 2024Updated: 01:53 PM May 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের (IPL 2024) ফাইনাল থেকে মাত্র একধাপ দূরে দাঁড়িয়ে আছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। মঙ্গল সন্ধ্যায় সানরাইজার্স হায়দরাবাদকে (SRH) হারাতে পারলেই চলে আসবে চেন্নাইয়ে ফাইনাল ম্যাচের টিকিট। তার আগে সমর্থন উড়ে এল সুদূর জার্মানি থেকে। প্লে অফের লড়াইয়ের আগে নাইটদের শুভেচ্ছাবার্তা পাঠালেন ইংল্যান্ডের ফুটবলার হ্যারি কেন (Harry Kane)।

Advertisement

বায়ার্ন (FC Bayern Munich) তারকার সঙ্গে ক্রিকেটের যোগাযোগ নতুন কিছু নয়। এর আগেও সতীর্থ ফুটবলারদের সঙ্গে ক্রিকেট খেলেছেন তিনি। ইয়ন মর্গান, জস বাটলারের সঙ্গে লর্ডসের মাঠে নেমেছেন ইংল্যান্ডের জার্সিতে সর্বোচ্চ গোলস্কোরার। ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলির সঙ্গেও এক ফ্রেমে দেখা গিয়েছে তাঁকে। অন্যদিকে হ্যারি কেনের দেশের ক্রিকেটার ফিল সল্ট দ্রুত নাইট ভক্তদের নয়নমণি হয়ে উঠেছেন। কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সল্ট দেশে ফিরে গিয়েছেন। ফলে ওপেনার নিয়ে এই মুহূর্তে চিন্তায় আছে নাইট ব্রিগেড।

[আরও পড়ুন: আইপিএল যেন ভারতের হয়ে খেলার শর্টকাট না হয়, বোর্ডকে সাবধানবাণী গম্ভীরের]

এদিন বায়ার্ন তারকার বক্তব্য নাইট রাইডার্সের তরফ থেকে সোশাল মিডিয়ায় পোস্ট করা হয়। সেখানে কেন বলেন, "হাই, কলকাতা নাইট রাইডার্স, মরশুমের শুরুটা তোমাদের দারুণ হয়েছে। বাকি ম্যাচগুলোর জন্য প্রত্যেক নাইটকে অনেক শুভেচ্ছা জানাই। এফসি বায়ার্ন মিউনিখের তরফ থেকে আমাদের সমর্থন রইল।"

চলতি মরশুম ভালো কাটেনি হারি কেনের দলের। নিজে ৩৫ গোল করলেও বুন্দেশলিগা জিততে পারেনি বায়ার্ন। চ্যাম্পিয়ন্স লিগ থেকেও ছিটকে গিয়েছে তাঁর দল। দেশ বা ক্লাবের হয়ে আজ পর্যন্ত কোনও ট্রফি জিততে পারেনি ইংল্যান্ডের ৩০ বছরের তারকা। সামনেই ইউরো কাপ। সামান্য চোট থাকলেও হ্যারি কেনকে সামনে রেখেই ট্রফি জিততে চাইবে ইংল্যান্ড। আর আইপিএলের মঞ্চে প্রায় দশ বছর পরে ফের ট্রফির সামনে নাইটরা। চলতি মরশুম লিগ শীর্ষে থেকে শেষ করেছে শাহরুখ খানের দল। 

[আরও পড়ুন: লক্ষ্য অধরা অলিম্পিক পদক, কার সঙ্গে জুটি বেঁধে প্যারিসে বোপান্না?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফাইনাল থেকে মাত্র একধাপ দূরে দাঁড়িয়ে আছে কলকাতা নাইট রাইডার্স।
  • মঙ্গল সন্ধ্যায় সানরাইজার্স হায়দরাবাদকে হারাতে পারলেই চলে আসবে চেন্নাইয়ে ফাইনাল ম্যাচের টিকিট।
  • তার আগে সমর্থন উড়ে এল সুদূর জার্মানি থেকে। প্লে অফের লড়াইয়ের আগে নাইটদের শুভেচ্ছাবার্তা পাঠালেন ইংল্যান্ডের ফুটবলার হ্যারি কেন।
Advertisement