shono
Advertisement
Jay Shah

'উপেক্ষিত নায়ক'দের বিশেষ সম্মান, আইপিএল শেষে বড় পুরস্কার ঘোষণা জয় শাহের

কী ঘোষণা করলেন বিসিসিআই সচিব?
Published By: Arpan DasPosted: 03:03 PM May 27, 2024Updated: 03:20 PM May 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোটি টাকার লিগ আইপিএল (IPL)। রঙিন আলোর রোশনাইয়ে ক্রিকেটের জাদুতে মেতে থাকেন ভক্তরা। কিন্তু যাঁরা পর্দার পিছন থেকে সমস্ত কিছু পরিকল্পনামাফিক চালান, তাঁরা অনেকটাই 'উপেক্ষিত'। তাই আইপিএল শেষে মাঠের কর্মীদের জন্য বিশেষ পুরস্কার ঘোষণা করলেন জয় শাহ (Jay Shah)।

Advertisement

দুমাসের বেশি সময় ধরে চলেছে ভারতের ফ্র্যাঞ্চাইজি লিগ। প্রথম ম্যাচ হয়েছিল চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে। ফাইনাল ম্যাচও অনুষ্ঠিত হয় সেখানেই। যে ম্যাচে একতরফা ভাবে তৃতীয় খেতাব জিতে নেয় কেকেআর। এই ৭৪ ম্যাচ সুন্দরভাবে পরিচালনার জন্য বিসিসিআই (BCCI) থেকে আর্থিক পুরষ্কার ঘোষণা করা হল। আইপিএলের দশটি স্টেডিয়ামের 'উপেক্ষিত নায়ক'রা, অর্থাৎ মাঠকর্মীরা পাবেন ২৫ লক্ষ টাকা করে।

[আরও পড়ুন: অস্ত্রোপচারের প্রয়োজন নেই ধোনির, জানাল সিএসকে, পরের মরশুমেও খেলবেন মাহি?]

আইপিএল সমাপ্তির পরেই বিসিসিআই সচিব জয় শাহ সোশাল মিডিয়ায় ঘোষণা করেন, "একটা সফল টি-২০ মরশুম শেষ হল। খারাপ আবহাওয়ার মধ্যেও যে মাঠকর্মীরা অসম্ভব পরিশ্রম করেছেন, তাঁরাই আসলে উপেক্ষিত নায়ক। সেই সব মাঠকর্মী ও পিচ প্রস্তুতকারকদের পরিশ্রমের জন্য স্বীকৃতি জানাতে চাই। আইপিএলের ১০টা নিয়মিত স্টেডিয়াম পাবে ২৫ লক্ষ টাকা করে। এছাড়া ৩টি অতিরিক্ত মাঠ পাবে ১০ লক্ষ টাকা করে। আপনাদের পরিশ্রম ও নিষ্ঠার জন্য ধন্যবাদ জানাই।"

১০টি নিয়মিত মাঠ হল মুম্বই, দিল্লি, চেন্নাই, কলকাতা, চণ্ডীগড়, হায়দরাবাদ, বেঙ্গালুরু, লখনউ, আহমেদাবাদ ও জয়পুর। এছাড়া গুয়াহাটি, বিশাখাপত্তনম ও ধর্মশালার স্টেডিয়ামেও বেশ কিছু ম্যাচ হয়েছিল। যার মধ্যে হায়দরাবাদের স্টেডিয়াম আইপিএলের সেরা স্টেডিয়াম নির্বাচিত হয়েছে।

[আরও পড়ুন: ফাইনালের পর গম্ভীর-জয় শাহ কথা, জাতীয় দলের কোচের পদ পাকা? তুঙ্গে চর্চা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কোটি টাকার লিগ আইপিএল। রঙিন আলোর রোশনাইয়ে ক্রিকেটের জাদুতে মেতে থাকেন ভক্তরা।
  • কিন্তু যাঁরা পর্দার পিছন থেকে সমস্ত কিছু পরিকল্পনামাফিক চালান, তাঁরা অনেকটাই 'উপেক্ষিত'।
  • আইপিএল শেষে মাঠকর্মীদের জন্য বিশেষ পুরষ্কার ঘোষণা করলেন জয় শাহ।
Advertisement