shono
Advertisement
Virat Kohli

গভীর রাত পর্যন্ত শব্দদানবের তাণ্ডব! নিয়ম ভেঙে বিপাকে বিরাটের পানশালা, তদন্ত শুরু পুলিশের

বিরাটের পানশালা 'ওয়ান৮ কমিউন' নিয়ে আচমকাই বিতর্ক।
Published By: Arpan DasPosted: 01:15 PM Jul 09, 2024Updated: 01:33 PM Jul 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপ জেতার পর খুব বেশিদিন কাটেনি। ছুটি কাটাতে সপরিবারে লন্ডনে গিয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। কিন্তু তার মধ্যেই আচমকা বিতর্কে জড়িয়ে গেল তাঁর মালিকানার পানশালা। গভীর রাত পর্যন্ত পানশালা খুলে রাখা ও জোরে গান বাজানোর অভিযোগ রয়েছে।

Advertisement

বিরাটের পানশালার নাম 'ওয়ান৮ কমিউন'। যেটি রয়েছে বেঙ্গালুরুর এমজি রোডে। চিন্নাস্বামী স্টেডিয়াম থেকে খুব বেশি দূরে নয় সেটি। গতবছর ডিসেম্বরে চালু হয় পানশালাটি। বেঙ্গালুরুর ডিসিপি সেন্ট্রালের মতে, পানশালাটি রাত দেড়টা পর্যন্ত খোলা ছিল। যেখানে বেঙ্গালুরুতে রাত একটার পর কোনও পানশালা খুলে রাখা নিষিদ্ধ। সেই অনুযায়ী, এফআইআর দায়ের করা হয়েছে 'ওয়ান৮ কমিউন'-এর বিরুদ্ধে। সেই সঙ্গে ওই অঞ্চলের আরও কয়েকটি পানশালার বিরুদ্ধেও একই অভিযোগ রয়েছে। 

[আরও পড়ুন: বিদেশ নয়, দেশের মাটিতেই ‘ড্রিম হোম’, ভার‍ত ছাড়ার জল্পনার মাঝেই পোস্ট বিরাটের]

তাদের বিরুদ্ধে গভীর রাতে অতিরিক্ত জোরে গান বাজানোর অভিযোগ আসে। তার পরই পদক্ষেপ নেয় বেঙ্গালুরু পুলিশ। এই বিষয়ে ডিসিপি সেন্ট্রাল জানান, "আমরা তদন্ত শুরু করেছি। সেই অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।" উল্লেখ্য, গত বছর ওয়ান৮ কমিউনের মুম্বই শাখায় তামিলনাড়ুর এক ব্যক্তিতে ঢুকতে না দেওয়ার অভিযোগ ওঠে। তাঁর বক্তব্য ছিল, বিশেষ ধরনের দক্ষিণী পোশাক পরায় তাঁকে ঢুকতে দেওয়া হয়নি। গোটা বিষয়টা এক্স হ্যান্ডেলে তুলে ক্ষোভ উগড়ে দিয়েছিলেন তিনি। 

[আরও পড়ুন: প্রতিপক্ষের নাম নিয়ে দর্শকদের কটাক্ষ! ‘তোমরা ছুঁতে পারবে না’, উইম্বলডনে তোপ জকোভিচের

এছাড়াও কপিরাইট লঙ্ঘন করে গান বাজানোর অভিযোগ ছিল 'ওয়ান৮ কমিউন'-এর বিরুদ্ধে। দিল্লি কোর্ট থেকে একটি বিশেষ সংস্থার গান বিরাটের পানশালায় বাজানোর ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করে। দেশের বিভিন্ন জায়গায় শাখা রয়েছে 'ওয়ান৮ কমিউন'-এর। বেঙ্গালুরু, মুম্বই ছাড়াও দিল্লি, পুণে ও কলকাতাতেও রয়েছে বিরাটের পানশালা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ছুটি কাটাতে সপরিবারে লন্ডনে গিয়েছেন বিরাট কোহলি।
  • তার মধ্যেই আচমকা বিতর্কে জড়িয়ে গেল তাঁর মালিকানার পানশালা।
  • গভীর রাত পর্যন্ত পানশালা খুলে রাখা ও জোরে গান বাজানোর অভিযোগ রয়েছে।
Advertisement