shono
Advertisement
CSK

মেনুতে ধোনি, জাদেজা, রুতুরাজ! ফাইনালে না থেকেও হিট CSK রেস্তরাঁ

ক্রিকেটের প্রতি ভালোবাসা আর পেটপুজো মিলে গিয়েছে CSK-তে।
Published By: Arpan DasPosted: 04:36 PM May 26, 2024Updated: 05:08 PM May 26, 2024

রাজর্ষি গঙ্গোপাধ্যায়, চেন্নাই: ক্রিকেট হবে আর পেটপুজো হবে না, তা কখনও হয়? চেন্নাইয়ের রাস্তায় পথ চলতে চলতে আচমকা চোখে পড়ে যেতে পারে 'CSK'-র ফুড ট্রাক। না, সে অর্থে আইপিএলের ফ্রাঞ্চাইজি টিম চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) নয়। রেস্তরাঁর পুরো নাম 'চিকেন শর্মা কাবাব'। কিন্তু আসলে মনেপ্রাণে জড়িয়ে রয়েছে ধোনি-রুতুরাজের দল।

Advertisement

আপাতত চেন্নাইয়ের রাস্তা ছেড়ে চলে যাওয়া যেতে পারে কোয়েম্বাটোরে (Coimbatore)। CSK-র মূল রেস্তরাঁটা সেখানেই। যার পুরোটাই হলুদ রঙে রাঙানো। দেওয়াল জুড়ে রয়েছে ধোনি (MS Dhoni), জাদেজাদের ছবি। আর অবশ্যই স্বাগত জানাবে চেন্নাইয়ের আইপিএল ট্রফির ছবি। তার সঙ্গে মেনু দেখে চোখ কপালে উঠতে পারে! বিভিন্ন শর্মার (Shawarma) নামকরণ করা হয়েছে চেন্নাই প্লেয়ারদের নামে। স্পাইসি রায়না, ড্রাগন ব্র্যাভো, জাড্ডু টিক্কা, রুতু চিকেনদের থেকে বেছে নেওয়া যেতে পারে পছন্দের শর্মা। আর ধোনির নামে কিছু থাকবে না, তা কি হয়? আছে এমএসডি স্পেশাল শর্মা।

[আরও পড়ুন: ‘কেকেআর বিশ্বের সেরা দল’, ফাইনালের আগে দলের ভূয়সী প্রশংসা শাহরুখের]

২০১৫ সালে শুরু হয় সিএসকে রেস্তরাঁর জার্নি। প্রতিষ্ঠাতা ফৌজান জানাচ্ছিলেন, তাঁর যাত্রাপথের কথা। একসময়ে ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের অন্ধভক্ত। কিন্তু আইপিএলে ধোনির আগমন হৃদয়ের পাশা বদলে দেয়। ক্রিকেটের প্রতি আবেগ থেকেই শুরু হয় 'সিএসকে'-র পথচলা। সাধারণত আগে ব্যবসা শুরু হয়, তার পর আসে নামের পালা। ফৌজান সেদিক থেকে অনেকটাই নিশ্চিন্ত ছিলেন। কারণ তাঁর ক্ষেত্রে বিষয়টা ছিল উলটো। বলা ভালো, সিএসকে-র নামে যে রেস্তরাঁ খুলবেন সেই স্বপ্ন অনেকদিন ধরেই দেখে রেখেছিলেন তিনি।

চেন্নাই ফাইনালে ওঠেনি। কিন্তু শহরজুড়ে অবশ্যই থাকবে সিএসকে-র ফুড ট্রাক। তামিলনাড়ুর আরও অনেক শহরেই ঘুরে বেড়ায় তাঁদের ফুড ট্রাক। কোয়েম্বাটোরের রেস্তরাঁও থাকবে খেলা দেখার ব্যবস্থা। ইতিমধ্যে পরবর্তী লক্ষ্যও ঠিক করে রেখেছেন ফৌজানরা। এবার তাঁরা পাড়ি দেবেন বেঙ্গালুরুর উদ্দেশ্যে। সেখানে খুলবেন 'RCB'-র নামে রেস্তরাঁ। ক্রিকেটের প্রতিদ্বন্দ্বিতা মাঠে যেমন চলে চলুক, পেটপুজোয় সকলকে মিলিয়ে দেবেন ফৌজান।

[আরও পড়ুন: আইপিএল ফাইনালের সময় চেন্নাইয়ে বৃষ্টি! আবহাওয়া দপ্তরের রিপোর্টে চিন্তায় নাইটভক্তরা

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চেন্নাইয়ের রাস্তায় পথ চলতে চলতে আচমকা চোখে পড়ে যেতে পারে 'CSK'-র ফুড ট্রাক।
  • সে অর্থে আইপিএলের ফ্রাঞ্চাইজি টিম চেন্নাই সুপার কিংসের নয়। রেস্টুরেন্টের পুরো নাম 'চিকেন শর্মা কাবাব'।
  • আসলে মনেপ্রাণে জড়িয়ে রয়েছে ধোনি-রুতুরাজের দল।
Advertisement