shono
Advertisement
Sanjay Manjrekar

মহিলাদের সম্মানে বিশেষ অনুষ্ঠান, 'এবার সিরিয়াস বিষয় শুরু হোক', বেফাঁস 'বিরক্ত' মঞ্জরেকর!

তাহলে কি মহিলাদের সম্মান জানানো 'সিরিয়াস' নয়? মঞ্জরেকরের মন্তব্যে তোপ সমর্থকদের।
Posted: 02:59 PM Apr 07, 2024Updated: 03:00 PM Apr 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার ঘরের মাঠে বেঙ্গালুরুর (RCB) মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালস (RR)। যে ম্যাচে গোলাপি জার্সি পরে মাঠে নেমেছিলেন সঞ্জু স্যামসনরা। গ্রামীণ মহিলাদের সম্মান জানাতে এই বিশেষ জার্সি পরেন তাঁরা। যাকে ‘পিঙ্ক প্রমিস’ (Pink Promise) বলা হচ্ছে। আর সেই ম্যাচেই বিতর্কিত মন্তব্য করে বিপাকে পড়লেন সঞ্জয় মঞ্জরেকর (Sanjay Manjrekar)।

Advertisement

'পিঙ্ক প্রমিস' ম্যাচে ছয়ের সংখ্যা অনুযায়ী ৬টি বাড়িতে সোলার ল্যাম্প বসাবে রাজস্থান রয়্যালস। তারই সূচনা হিসেবে সৌরবিদ্যুৎ চালিত ল্যাম্প ও প্যানেল নিয়ে টসের সময় উপস্থিত ছিলেন রাজস্থানের এক মহিলা। বেঙ্গালুরু অধিনায়ক ফ্যাফ ডু প্লেসিস এবং রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসনের হাতে এই বিশেষ উপহার তুলে দেওয়া হয়। সেখানে সঞ্চালক হিসেবে ছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর। রাজস্থান দলের সামাজিক দায়বদ্ধতার প্রশংসা করার পর তিনি বলেন, "এবার তাহলে সিরিয়াস বিষয়ে ফেরা যাক।"

[আরও পড়ুন: শামুকের গতিতে সেঞ্চুরি! আরসিবি হারতেই পাক ক্রিকেটারের ‘শুভেচ্ছা’ বিরাটকে]

সেই মন্তব্য নিয়েই শুরু হয়েছে বিতর্ক। তাহলে কি মহিলাদের সমর্থন জানানোর বিষয়টি 'সিরিয়াস' নয়? এক অর্থে গোটা 'পিঙ্ক প্রমিস' পরিকল্পনাকেই ছোট করে দিল এই মন্তব্য। সোশাল মিডিয়ায় এমনটাই বলছেন ক্রিকেটভক্তরা। সঞ্জয় মঞ্জরেকরকে আচরণ ঠিক করার পরামর্শও দিচ্ছেন অনেকে।

এর আগেও অনেক বার মঞ্জরেকরের বক্তব্য নিয়ে বিতর্ক হয়েছে। সম্প্রতি ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বই সমর্থকরা হার্দিক পাণ্ডিয়াকে ধিক্কার জানাচ্ছিলেন। সেই সময়েও দর্শকদের আচরণ ঠিক করার কথা বলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। 'সিরিয়াস' হতে বলে এবার সেই বক্তব্যই তাঁর দিকে ফিরে এল।

[আরও পড়ুন: সেঞ্চুরি করেও রেহাই নেই! আইপিএলে সবচেয়ে ধীর শতরানের পর কী বললেন বিরাট?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শনিবার ঘরের মাঠে বেঙ্গালুরুর মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালস।
  • যে ম্যাচে গোলাপি জার্সি পরে মাঠে নেমেছিলেন সঞ্জু স্যামসনরা।
  • সেই ম্যাচে বিতর্কিত মন্তব্য করে বিপাকে পড়লেন সঞ্জয় মঞ্জরেকর।
Advertisement