shono
Advertisement
Shikhar Dhawan Retirement

'মিস ইউ গব্বর', ধাওয়ানের অবসরে শুভেচ্ছা গম্ভীর-হরভজনদের, নেটদুনিয়ায় আবেগী ভক্তরা

শিখর ধাওয়ানকে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন লক্ষণ, রায়নারাও।
Published By: Arpan DasPosted: 02:01 PM Aug 24, 2024Updated: 03:17 PM Aug 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছেন শিখর ধাওয়ান। শনিবার সকালে সোশাল মিডিয়ায় ক্রিকেট ছাড়ার কথা জানান ভারতীয় ক্রিকেটের 'গব্বর'। আন্তর্জাতিক ক্রিকেটের সঙ্গে সঙ্গে ঘরোয়া ক্রিকেটেও তাঁকে আর খেলতে দেখা যাবে না। ধাওয়ানের ঘোষণার পর পরই নেটদুনিয়ায় আবেগঘন বার্তা আসছে তাঁর জন্য। প্রাক্তন সতীর্থ গৌতম গম্ভীর থেকে হরভজন সিংরা শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে।

Advertisement

২০১০ সালে ভারতের জার্সিতে অভিষেক হয় ধাওয়ানের। ২০১৩-য় চ্যাম্পিয়ন্স ট্রফিতে সর্বোচ্চ রান সংগ্রহের পাশাপাশি টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ও হন তিনি। অবশেষে সমাপ্তি ঘটল 'গব্বর' অধ্যায়ের। তাঁর অবসরের পর জাতীয় দলের প্রাক্তন তারকা গৌতম গম্ভীর লিখেছেন, "দুরন্ত কেরিয়ারের জন্য অভিনন্দন শিখি! আমি জানি ভবিষ্যতেও তুমি এরকম ভাবেই আনন্দ ছড়াবে।" আরেক সতীর্থ হরভজন সিং লিখেছেন, "খুশি থাকো আমার বীর। অবসর জীবনের শুভেচ্ছা। তুমি একটা রত্ন।"

[আরও পড়ুন: খুনের মামলার বিচারের জন্য পাক সিরিজের মাঝপথেই দেশে ফেরাতে হবে শাকিবকে, দাবি বাংলাদেশে]

ভারতের জার্সিতে দীর্ঘদিন সাফল্যের সঙ্গে খেলেছেন ধাওয়ান। রোহিত, বিরাট ও ধাওয়ানের টপ অর্ডার আতঙ্ক সঞ্চার করত বিপক্ষের বোলারদের মনে। তাঁকে উদ্দেশ্য করে ভিভিএস লক্ষণ লিখেছেন, "শিখরকে দারুণ কেরিয়ারের জন্য শুভেচ্ছা। শুধু ভালো ক্রিকেটার নয়, মানুষ হিসেবেও শিখর দারুণ। সেটাও আমার অত্যন্ত পছন্দের। সব সময় বন্ধুর মতো মিশবে। সব ঘটনার ভালো দিকটা খুঁজবে। নতুন জীবনের জন্য অনেক শুভেচ্ছা।" আইপিএলে ধাওয়ানের দল পাঞ্জাব কিংস লিখেছে, "মানুষ চিরকাল তোমায় মনে রাখবে, গব্বর।"

[আরও পড়ুন: আবেগি বার্তায় ক্রিকেট থেকে অবসর ঘোষণা শিখর ধাওয়ানের]

দেশের হয়ে ১৬৭টি ওয়ানডে, ৩৪টি টেস্ট ও ৬৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ধাওয়ান। ওয়ানডে ক্রিকেটে তাঁর রানসংখ্যা ৬৭৯৩। সুরেশ রায়না লিখেছেন, "অভিনন্দন শিখর। অবিস্মরণীয় কেরিয়ারে অসংখ্য রেকর্ড গড়েছ তুমি। তোমার সঙ্গে ড্রেসিং রুম ভাগ করে নেওয়া দারুণ অভিজ্ঞতা। ভবিষ্যতের যাত্রার জন্য তোমাকে অনেক শুভেচ্ছা।" ধাওয়ানকে শুভেচ্ছা জানিয়েছেন ওয়াসিম জাফর, পাক ক্রিকেটার সইদ আনোয়ার। সোশাল মিডিয়ায় ভক্তরা লিখছেন, "উই উইল মিস ইউ গব্বর।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছেন শিখর ধাওয়ান। শনিবার সকালে সোশাল মিডিয়ায় ক্রিকেট ছাড়ার কথা জানান ভারতীয় ক্রিকেটের 'গব্বর'।
  • আন্তর্জাতিক ক্রিকেটের সঙ্গে সঙ্গে ঘরোয়া ক্রিকেটেও তাঁকে আর খেলতে দেখা যাবে না।
  • ধাওয়ানের ঘোষণার পর পরই নেটদুনিয়ায় আবেগঘন বার্তা আসছে তাঁর জন্য।
Advertisement