shono
Advertisement
RCB

'ব্যক্তিপুজোর জন্যই আরসিবির এই বিপর্যয়', ফের বিস্ফোরক প্রাক্তন চেন্নাই তারকা

তারকা ক্রিকেটারের নিশানায় কি বিরাট কোহলি?
Published By: Krishanu MazumderPosted: 03:48 PM May 24, 2024Updated: 03:49 PM May 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজস্থান রয়্যালসের কাছে হারের পরে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে কটাক্ষ করে মন্তব্য করেছিলেন অম্বতি রায়ডু (Ambati Rayudu)। বলেছিলেন, শুধু সেলিব্রেশন আর আগ্রাসনে ট্রফি জেতা যায় না।
এবার রায়ডু সোশাল মিডিয়ায় নতুন পোস্ট করলেন। সেই পোস্টেও নাম না করে বিরাট কোহলিকে (Virat Kohli) কটাক্ষ করেছেন রায়ডু।
১৭ বছর অতিক্রান্ত হয়ে গেলেও আইপিএল ট্রফি একবারও জিততে পারেনি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ক্রীড়াপ্রেমীরা মনে করছেন, একটা দল হয়ে উঠতে পারেনি আরসিবি। ব্যক্তিগত প্রতিভা, তারকা ক্রিকেটার দলে নেওয়ার দিকেই ঝুঁকেছিল বেঙ্গালুরু। তারকাপ্রথায় বিশ্বাসী আরসিবি। সম্মিলিত ভাবে একটা টিম হয়ে উঠতে পারেনি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

Advertisement

[আরও পড়ুন: বিশ্বকাপের আগে দুঃসময় বাংলাদেশের ক্রিকেটে, আমেরিকার কাছেও হারতে হল সিরিজ]


একের পর এক আইপিএল এসেছে আর গিয়েছে আরসিবি খেতাব জেতেনি। সোশাল মিডিয়ায় রায়ডু লিখেছেন, ''আরসিবির সেই সমস্ত সমর্থকদের জন্য খারাপ লাগছে, যারা দীর্ঘদিন ধরে সমর্থন করে গিয়েছে দলকে। ম্যানেজমেন্ট এবং লিডাররা ব্যক্তিগত মাইলফলককে গুরুত্ব না দিয়ে যদি দলের স্বার্থের কথা আগে মাথায় রাখত, তাহলে আরসিবি একাধিক বার ট্রফি জিতত। মনে করে দেখুন কতজন দুর্দান্ত ক্রিকেটারকে ছেড়ে দেওয়া হয়েছে। ম্যানেজমেন্টের উপরে জোর খাটিয়ে এমন প্লেয়ার আনতে হবে যাদের কাছে টিম সবার আগে। মেগা নিলাম থেকে নতুন এক অধ্যায়ের সূচনা হবে।''

 

[আরও পড়ুন: টিম ইন্ডিয়ার কোচ হওয়ার দৌড়ে পন্টিং-ল্যাঙ্গাররা, মুখ খুললেন বোর্ড সচিব জয় শাহ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রাজস্থান রয়্যালসের কাছে হারের পরে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে কটাক্ষ করে মন্তব্য করেছিলেন অম্বতি রায়ডু (Ambati Rayudu)।
  • বলেছিলেন, শুধু সেলিব্রেশন আর আগ্রাসনে ট্রফি জেতা যায় না।
  • এবার রায়ডু সোশাল মিডিয়ায় নতুন পোস্ট করলেন। সেই পোস্টেও নাম না করে বিরাট কোহলিকে (Virat Kohli) কটাক্ষ করেছেন রায়ডু।
Advertisement