shono
Advertisement
Gautam Gambhir

শুধু বিরাট নন, ইডেনে মেজাজ হারান নাইটদের মেন্টর গম্ভীরও, কিন্তু কেন?

কেন রেগে গেলেন গম্ভীর? রইল সেই ভিডিও।
Posted: 07:00 PM Apr 22, 2024Updated: 07:00 PM Apr 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইডেন গার্ডেন্সে বিরাট কোহলিই কেবল মেজাজ হারিয়েছেন তা নয়। গৌতম গম্ভীরকেও (Gautam Gambhir) মেজাজ হারাতে দেখা গিয়েছে। যদিও বিরাটই সব আলো শুষে নিয়েছেন।
মেজাজ হারানোর জন্য বিরাট কোহলিকে (Virat Kohli) ম্যাচ ফির পঞ্চাশ শতাংশ জরিমানা করা হয়েছে। চতুর্থ আম্পায়ারের সঙ্গে কেকেআর মেন্টর গৌতম গম্ভীরের উত্তপ্ত বাক্য বিনিময়, তর্কাতর্কি কিন্তু সেভাবে চর্চায় আসেনি। 

Advertisement

[আরও পড়ুন: আইপিএলের এই নিয়ম নিয়ে বাড়ছে অসন্তোষ, রোহিতের পাশে এবার সিরাজ]


গম্ভীর কেন মেজাজ হারালেন? আরসিবি-র ১৯-তম ওভারের ঘটনা। ম্যাচ জেতার জন্য ১২ বলে আর ৩১ রান দরকার ছিল আরসিবির। কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়ারকে ক্যামেরায় ধরা হয়। ডাগ আউটের দিকে তাকিয়ে কিছু বলতে দেখা যায় শ্রেয়সকে। এর কিছুক্ষণ পরেই দেখা যায়, গম্ভীর ও নাইটদের হেড কোচ চন্দ্রকান্ত পণ্ডিত চতুর্থ আম্পায়ারের সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েছেন। কিন্তু তখনও জানা যায়নি কী কারণে গম্ভীর চটে গিয়েছেন। 


পরে জানা যায়, নাইটদের মিস্ট্রি স্পিনার সুনীল নারিনের জায়গায় গুরবাজকে ফিল্ডার হিসেবে চেয়েছিল কেকেআর। পায়ের পাতায় চোট ছিল নারিনের। সেই কারণে নারিনের পরিবর্তে গুরবাজকে ফিল্ডার হিসেবে চেয়েছিল নাইটরা। কিন্তু আম্পায়াররা সেই আবেদন প্রত্যাখ্যান করেন। চতুর্থ আম্পায়ারের সঙ্গে সেই সময়ে তর্কে জড়িয়ে পড়েন গম্ভীর। উল্লেখ্য, কেকেআরের দ্বিতীয় ওভারে যশ দয়ালের ডেলিভারি আছড়ে পড়ে নারিনের পায়ের পাতায়। সেই চোটের জন্যই ১৯-তম ওভারে পরিবর্ত ফিল্ডার চেয়েছিল কলকাতা নাইট রাইডার্স।

[আরও পড়ুন: ক্যাচ বিতর্কের জের, আম্পায়ারের সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করে বড় শাস্তি কোহলির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ইডেন গার্ডেন্সে বিরাট কোহলিই কেবল মেজাজ হারিয়েছেন তা নয়।
  • গৌতম গম্ভীরকেও (Gautam Gambhir) মেজাজ হারাতে দেখা গিয়েছে।
  • যদিও বিরাটই সব আলো শুষে নিয়েছেন।
Advertisement