shono
Advertisement
Gautam Gambhir

বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভারতের কোচ গম্ভীর! আজই হতে পারে ইন্টারভিউ

এ মাসের শেষের দিকেই টিম ইন্ডিয়ার কোচ হিসেবে ঘোষিত হতে পারে তাঁর নাম।
Published By: Arpan DasPosted: 11:20 AM Jun 18, 2024Updated: 11:35 AM Jun 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গৌতম গম্ভীর যে ভারতের পরবর্তী কোচ হচ্ছেন তা ইতিমধ্যেই প্রায় নিশ্চিত হয়ে গিয়েছে। যেটুকু জল্পনা রয়েছে, তাও কেটে যেতে পারে শীঘ্রই। এ মাসের শেষের দিকেই টিম ইন্ডিয়ার কোচ হিসেবে ঘোষিত হতে পারে তাঁর নাম। খবর অনুযায়ী, আজই আনুষ্ঠানিক ইন্টারভিউ হতে পারে গম্ভীরের (Gautam Gambhir)।

Advertisement

আইপিএলে তিনি কেকেআরের মেন্টরের দায়িত্ব সামলেছেন। দশ বছর পর চ্যাম্পিয়নও হয়েছে নাইটরা। তার পরই প্রাক্তন ভারতীয় ওপেনারকে নিয়ে জল্পনা ছড়াতে থাকে। তবে তিনি যে ইন্ডিয়া টিমের হেডস্যর হচ্ছেন, তা একপ্রকার নিশ্চিত। তার জন্য আজ, মঙ্গলবার ইন্টারভিউয়ে ডাকা হয়েছে তাঁকে। খবর অনুযায়ী, অনলাইন কলে ক্রিকেট অ্যাডভাইসারি কমিটির সামনে উপস্থিত হবেন তিনি। দুপুর ১২টা থেকে শুরু হতে পারে এই প্রক্রিয়া।

[আরও পড়ুন: বার্বাডোজে প্রস্তুতি শুরু বিরাটদের, সুপার এইটের আগে ফুরফুরে টিম ইন্ডিয়া]

ভারতীয় দল এই মুহূর্তে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে ব্যস্ত। ২০ জুন আফগানিস্তানের বিরুদ্ধে নামবেন রোহিতরা। বিশ্বকাপের পরই জাতীয় দলের দায়িত্ব থেকে সরে যাবেন রাহুল দ্রাবিড়। নতুন কোচের জন্য যে বিজ্ঞপ্তি দিয়েছিল বিসিসিআই (BCCI), তার সময়সীমা শেষ হয়ে গিয়েছে ২৭ মে। কিছুদিন আগে জানা যায়, গম্ভীরের সমস্ত শর্ত মেনে নিয়েছে বিসিসিআই। সবুজ সংকেতও দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: পুরানের তাণ্ডবে বিদ্ধ আফগানিস্তান, ‘অপরাজিত’ থেকেই সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ]

তবে একটি জাতীয় স্তরের সংবাদপত্রের রিপোর্ট অনুযায়ী, গম্ভীরই একমাত্র আবেদন করেছিলেন কোচের পদের জন্য। প্রথম দিকে অনেক বিদেশি কোচের নাম হাওয়ায় ভাসছিল। কিন্তু গম্ভীরই যে বোর্ডের প্রথম পছন্দ তা জানা যায়। ফলে এখন রাহুল দ্রাবিড়ের জুতোয় তাঁর পা গলানো শুধু সময়ের অপেক্ষা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গৌতম গম্ভীর যে ভারতের পরবর্তী কোচ হচ্ছেন তা ইতিমধ্যেই প্রায় নিশ্চিত হয়ে গিয়েছে।
  • যেটুকু জল্পনা রয়েছে, তাও কেটে যেতে পারে শীঘ্রই।
  • এমাসের শেষের দিকেই টিম ইন্ডিয়ার কোচ হিসেবে ঘোষিত হতে পারে তাঁর নাম।
Advertisement