shono
Advertisement
T20 World Cup 2024

'অজি ম্যাচে বল বিকৃত করেছে ভারতীয়রা', বিতর্কিত মন্তব্য ইনজির

কেন একথা বললেন ইনজামাম?
Published By: Krishanu MazumderPosted: 11:55 AM Jun 26, 2024Updated: 02:31 PM Jun 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপ (T20 World Cup 2024) থেকে ছিটকে গিয়েছে পাকিস্তান (Pakistan)। কিন্তু ভারতের বিরুদ্ধে তোপ দাগা বন্ধ হচ্ছে না তাদের। সুপার এইটে দুদ্দাড়িয়ে এগিয়েছে ভারত। অস্ট্রেলিয়াকে উড়িয়ে দিয়ে সেমিফাইনালে টিম ইন্ডিয়া।
শেষ চারে ভারতের প্রতিপক্ষ ইংল্যান্ড। ভারতের এই দুরন্ত জয়ের পরে সীমান্তের ওপার থেকে বিতর্কের হাওয়া ভাসিয়ে দিয়েছেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ইনজামাম উল হক (Inzamam ul Haq)। অজিদের বিরুদ্ধে ম্যাচে অন্যায্য ভাবে রিভার্স সুইং করিয়েছেন ভারতীয় বোলাররা। বল বিকৃতির অভিযোগ এনেছেন ইনজি। 

Advertisement

[আরও পড়ুন: নিয়মরক্ষার ম্যাচে আজ সামনে জর্জিয়া, রিজার্ভ বেঞ্চ পরীক্ষার পরিকল্পনা পর্তুগালের]


ভারতীয় বোলাররা কীভাবে রিভার্স সুইং পেল, সেই প্রশ্ন তুলেছেন ইনজামাম। তিনি বলেছেন, ''অর্শদীপ সিং ১৬-তম ওভারে বল করছিল। সেই সময়ে ও রিভার্স সুই করাচ্ছিল। অপেক্ষাকৃত নতুন বলে এত আগে কি রিভার্স সুইং হয়? ১২ বা ১৩ নম্বর ওভারেই কি রিভার্স সুইং হয়? অর্শদীপ সিং যখন বল করতে আসে তখন থেকেই রিভার্স সুইং হচ্ছিল। আম্পায়ারদের চোখ খুলে রাখা উচিত।''
এক পাকিস্তানি চ্যানেলে এমনই বলেছেন সেদেশের প্রাক্তন অধিনায়ক। অজিদের বিরুদ্ধে ম্যাচে ভারতের পাহাড়প্রমাণ রান তাড়া করতে নেমে একসময়ে ট্রাভিস হেড ঝড় তুলেছিলেন। তাঁর ব্যাটেই স্বপ্ন দেখছিল ভারত। অর্শদীপকে বোলিংয়ে আনার পরে একটি ফুলটস বল এতটাই সুইং করে যে হেড নিজেও বিস্মিত হয়ে যান। পন্থও সেই বলের সুইং বুঝতে পারেননি। অর্শদীপ সেই ওভারে রিভার্স সুইং পান। ইনজামাম এর মধ্যেই অন্য গন্ধ খুঁজছেন। পাক টিভিতে বিতর্কিত মন্তব্য করে বসলেন। ভারতীয় দল বল বিকৃত করেছে এমন অভিযোগ তিনি করে বসলেন।

[আরও পড়ুন: মার্টিনেজের গোলে চিলিকে হারাল আর্জেন্টিনা, কোপার কোয়ার্টার ফাইনালে মেসিরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছে পাকিস্তান (Pakistan)।
  • কিন্তু ভারতের বিরুদ্ধে তোপ দাগা বন্ধ হচ্ছে না তাদের।
  • সুপার এইটে দুদ্দাড়িয়ে এগিয়েছে ভারত। অস্ট্রেলিয়াকে উড়িয়ে দিয়ে সেমিফাইনালে টিম ইন্ডিয়া।
Advertisement