shono
Advertisement
Gujarat Titans

জয়পুরে নায়ক ব্যাটার রশিদ, টানটান লড়াইয়ে রাজস্থানকে হারাল গুজরাট

চলতি আইপিএলে প্রথমবার হারের স্বাদ পেল ফার্স্ট বয় রাজস্থান। 
Posted: 11:51 PM Apr 10, 2024Updated: 12:17 AM Apr 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রুদ্ধশ্বাস জয় গুজরাট টাইটান্সের (Gujarat Titans)। পর পর দুই ম্যাচে হারা দল শেষ মুহুর্তে হারিয়ে দিল টেবল টপারদের। রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) ঘরের মাঠে বল নয়, ব্যাট হাতে নায়ক হয়ে উঠলেন রশিদ খান। তাঁর ঝোড়ো ইনিংসে ভর করেই অ্যাওয়ে ম্যাচ জিতে নিল শুভমান গিলের দল। চলতি আইপিএলে (IPL 2024) প্রথমবার হারের স্বাদ পেল ফার্স্ট বয় রাজস্থান। 

Advertisement

বুধবার জয়পুরের সোয়াই মান সিং স্টেডিয়ামে বৃষ্টির জন্য দেরি করে খেলা শুরু হয়। টসে জিতে বল করার সিদ্ধান্ত নেয় গুজরাট। পাওয়ার প্লের মধ্যেই দুরন্ত ছন্দে থাকা যশস্বী জয়সওয়াল আর জস বাটলারকে ফিরিয়ে দেন গুজরাটের বোলাররা। মাত্র ৪২ রানে দুই উইকেট হারিয়ে ধুঁকতে থাকা রাজস্থান ইনিংসের হাল ধরেন অধিনায়ক সঞ্জু স্যামসন। সঙ্গী রিয়ান পরাগ। হাফসেঞ্চুরি হাঁকান দুজনেই। শেষ দিকে ৫ বলে ১৩ রান করেন শিমরন হেটমায়ার। কুড়ি ওভারের শেষে ১৯৬ রান তোলে রাজস্থান।

[আরও পড়ুন: ভেঙে চুরমার সুপার সিক্সের স্বপ্ন, পাঞ্জাবের কাছে ৪ গোলে বিধ্বস্ত ইস্টবেঙ্গল]

রান তাড়া করতে নেমে শুরুটা খারাপ হয়নি গুজরাটের। তবে নিয়মিত ব্যবধানে আউট হতে থাকেন সাই সুদর্শন, ম্যাথু ওয়েডরা। তার মধ্যেই একদিকে ইনিংস গড়ার কাজ করেন অধিনায়ক গিল। মাত্র ৪৪ বলে ৭৭ রানের ঝকঝকে ইনিংস আসে তাঁর ব্যাট থেকে। কিন্তু ১৬তম ওভারে গিল ফিরতেই হারের ভয় জাঁকিয়ে বসে গুজরাট শিবিরে।

কিন্তু তখনও আশা ছেড়ে দেননি দুই ব্যাটার। রাহুল তেওয়াটিয়া ও রশিদ খান দাঁত দাঁত চেপে লড়াই চালিয়ে গেলেন। মোট সাতটি বাউন্ডারি মেরে দলকে জয়ের দোরগোড়ায় এনেই হঠাৎ আউট হয়ে যান তেওয়াটিয়া। শেষ বলে দরকার ছিল ২ রান। আভেশ খানের ডেলিভারি বাউন্ডারিতে পাঠিয়ে ম্যাচ জেতালেন আফগান স্পিনার। পর পর দুই ম্যাচ হারের পর এই রুদ্ধশ্বাস জয় অক্সিজেন যোগাবে টাইটানদের।

[আরও পড়ুন: মুম্বইয়ের পুরো খেলা দেখেননি সূর্য, কারণ জানালেন স্বয়ং তারকাই

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বুধবার জয়পুরের সোয়াই মান সিং স্টেডিয়ামে বৃষ্টির জন্য দেরি করে খেলা শুরু হয়। টসে জিতে বল করার সিদ্ধান্ত নেয় গুজরাট।
  • রান তাড়া করতে নেমে শুরুটা খারাপ হয়নি গুজরাটের। তবে নিয়মিত ব্যবধানে আউট হতে থাকেন সাই সুদর্শন, ম্যাথু ওয়েডরা।
  • । রাহুল তেওয়াটিয়া ও রশিদ খান দাঁত দাঁত চেপে লড়াই চালিয়ে গেলেন। মোট সাতটি বাউন্ডারি মেরে দলকে জয়ের দোরগোড়ায় এনেই হঠাৎ আউট হয়ে যান তেওয়াটিয়া।
Advertisement