shono
Advertisement
Hardik Pandya

বিশ্রী ফর্মে থাকলেও টি-টোয়েন্টি বিশ্বকাপে ডাক পাওয়া নিশ্চিত পাণ্ডিয়ার, নেপথ্যে TINA

কী এই TINA? জেনে নিন বিস্তারিত।
Posted: 03:04 PM Apr 26, 2024Updated: 04:02 PM Apr 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি হার্দিক পাণ্ডিয়া। কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপে মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়কের জায়গা পাকা। কারণ পাণ্ডিয়ার জায়গা দখল করার মতো কেউ নেই। নেপথ্যে রয়েছে টিনা ফ্যাক্টর (TINA Factor)। সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী টিনার অর্থ, দেয়ার ইজ নো অল্টারনেটিভ। অর্থাৎ অন্য কোনও বিকল্প নেই এই মুহূর্তে।  হার্দিকের বিকল্প না থাকায় তিনিই যাচ্ছেন টি-টোয়েন্টি বিশ্বকাপে। IPL 
চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার শিবম দুবে দারুণ ফর্মে থাকলেও তাঁকে দিয়ে বল করাচ্ছে না দল। আর বল করার দক্ষতার জন্যই হার্দিক পাণ্ডিয়াই (Hardik Pandya) টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা পাওয়ার ব্যাপারে এগিয়ে। সংবাদ সংস্থা পিটিআই-এর খবর অনুযায়ী, বিশ্বকাপের ১৫ জনের দলে হার্দিকের জায়গা পাকা। কারণ তাঁর পরিবর্ত এই মুহূর্তে নেই। হার্দিকের ব্যাটিং দক্ষতার সঙ্গে যোগ করতে হবে তাঁর বোলিং। 

Advertisement

[আরও পড়ুন:  ‘তোমার থেকে দল এটা প্রত্যাশা করে না’, মন্থর ব্যাটিং নিয়ে কোহলিকে বিঁধলেন প্রাক্তন তারকা]


যদিও এবারের মেগা ইভেন্টে পাণ্ডিয়া এখনও পর্যন্ত সেরা ছন্দে ধরা দেননি। ব্যাট হাতে আগ্রাসী ব্যাটিং করার ক্ষমতা রয়েছে হার্দিক পাণ্ডিয়ার। কিন্তু এখনও পর্যন্ত সাতটি ছক্কা হাঁকিয়েছেন তিনি। ইরফান পাঠান কয়েকদিন আগে টুইট করেছিলেন, হার্দিকের মারমুখী ব্যাটিং করার দক্ষতা কমছে। বড় প্রেক্ষাপটে বিচার করলে এটা কিন্তু চিন্তার বিষয়।
টি-টোয়েন্টি বিশ্বকাপে হার্দিকের মতো অলরাউন্ডারকে দরকার ভারতের। কিন্তু এবারের আইপিএলে প্রথম দিন থেকেই প্রবল সমালোচনার সম্মুখীন হচ্ছেন পাণ্ডিয়া। গ্যালারি থেকে তাঁর দিকে উড়ে আসছে কটাক্ষ। আইপিএলে আট নম্বরে রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। বাকি ম্যাচগুলোতে হার্দিক পাণ্ডিয়া জ্বলে ওঠেন কিনা, তা বলব সময়।

[আরও পড়ুন:  হারের অন্ধকার থেকে জয়ের সরণিতে কোহলিরা, পরাজিত হায়দরাবাদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চলতি আইপিএলে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি হার্দিক পাণ্ডিয়া।
  • কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপে মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়কের জায়গা পাকা।
  • কারণ পাণ্ডিয়ার জায়গা দখল করার মতো কেউ নেই। নেপথ্যে রয়েছে টিনা ফ্যাক্টর (TINA Factor)।
Advertisement