shono
Advertisement
IND vs BAN

বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ অভিযানের আগেই ধাক্কা ভারতীয় দলে, চোটে বাদ তারকা অলরাউন্ডার

বদলে ডাক পেলেন কে?
Published By: Arpan DasPosted: 10:25 PM Oct 05, 2024Updated: 10:28 PM Oct 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে ভারতের। তার আগেই বড়সড় ধাক্কা টিম ইন্ডিয়ার শিবিরে। চোটের জন্য ছিটকে গেলেন শিবম দুবে। সেই জায়গায় দলে নেওয়া হচ্ছে তিলক বর্মাকে।

Advertisement

এদিন বোর্ডের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়, পিঠে চোট পেয়েছেন ভারতীয় অলরাউন্ডার। এর আগে ইরানি ট্রফিতেও একই কারণে মুম্বইয়ের হয়ে খেলতে পারেননি শিবম। এবার ভারতীয় দল থেকেও ছিটকে গেলেন তিনি। সেই জায়গায় সুযোগ পেলেন তরুণ ব্যাটার তিলক বর্মা।

আইপিএলে দুরন্ত ফর্মে ছিলেন শিবম। তার পর বিশ্বকাপেও জায়গা পেয়েছিলেন। কার্যকরী ভূমিকা নিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ফাইনালে। ঝোড়ো ব্যাটিংয়ে ১৬ বলে ২৭ রান করে যান তিনি। তার পর জিম্বাবোয়ে সফরে দলে ছিলেন। দলীপ ট্রফিতেও একটি ম্যাচ খেলেছিলেন। শ্রীলঙ্কা সফরেও ছিলেন তিনি। বাংলাদেশের বিরুদ্ধে চেন্নাই সুপার কিংসের তারকা কেমন খেলেন, সেদিকেও নজর ছিল অনেকের।

কিন্তু চোটের কারণে সেই রাস্তা বন্ধ হয়ে গেল শিবমের। দেশের হয়ে টি-টোয়েন্টি ক্রিকেটে খেললেও, এখনও বাকি দুটি ফরম্যাটে অভিষেক হয়নি তাঁর। অন্যদিকে প্রায় একবছর পর ভারতীয় টি-টোয়েন্টি দলে প্রত্যাবর্তন হতে চলেছে তিলকের। ৬ অক্টোবর মধ্যপ্রদেশে বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রবিবার বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে নামছে ভারত।
  • তার আগেই বড়সড় ধাক্কা টিম ইন্ডিয়ার শিবিরে।
  • চোটের জন্য ছিটকে গেলেন শিবম দুবে। সেই জায়গায় দলে নেওয়া হচ্ছে তিলক বর্মাকে।
Advertisement