shono
Advertisement
India vs Pakistan

এক টিকিটের দাম দেড় কোটি টাকা! ভারত-পাক ম্যাচ নিয়ে মার্কিন মুলুকেও তুঙ্গে উন্মাদনা

৯ জুন নিউ ইয়র্কের নাসাও স্টেডিয়ামে ভারত-পাকিস্তান মহারণ।
Published By: Arpan DasPosted: 06:56 PM Jun 08, 2024Updated: 06:56 PM Jun 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেড় কোটি টাকা! একটি টিকিটের মূল্য। ভারত-পাকিস্তান ম্যাচের একটি বিশেষ আসনের এই অবিশ্বাস্য মূল্য উঠেছে। যার নাম রাখা হয়েছে 'সিট নম্বর থার্টি'। ২৫২ সেকশনের ২০ নম্বর সারির এই টিকিটটির দাম ১ লক্ষ ৭৫ হাজার ৪০০ মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ ১ কোটি ৪৬ লক্ষ টাকা।

Advertisement

৯ জুন নিউ ইয়র্কের নাসাও স্টেডিয়ামে মুখোমুখি হবে ভারত (India Cricket Team) আর পাকিস্তান (Pakistan Cricket)। যার আসন সংখ্যা ৩৪০০০। এমনিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ (ICC T20 World Cup 2024) নিয়ে বাড়তি উন্মাদনা নেই আমেরিকায়। কিন্তু যতই হোক, ভারত-পাক ম্যাচ আজও ক্রিকেটের সেরা বিজ্ঞাপন বলে ধরা হয়। আর সেই মহারণের জন্য হাজার-হাজার ডলার দাম উঠছে এক-একটি টিকিটের।

[আরও পড়ুন: বাদ শুভাশিস! সুনীলের অবসরের পর কাতার ম্যাচের ২৩ জনের দল ঘোষণা স্টিমাচের]

একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়, রিসেলের ওয়েবসাইটে দেড় কোটি টাকা দাম উঠেছে একটি টিকিটের। এই ওয়েবসাইটে যে কোনও জিনিসকেই ফের বিক্রি করা যায়। তবে তার মূল্য নির্ধারণ করেন বিক্রেতা। আমেরিকার ক্ষেত্রে আইনসম্মত ভাবে এই পদ্ধতিকে 'ব্ল্যাক' বলা চলে না। ভারত-পাক ম্যাচের টিকিটের দাম যে আকাশ ছুঁয়ে ফেলবে, তা অনুমান করা অসম্ভব ছিল না। আমেরিকায় দুই দেশের অসংখ্য মানুষ থাকেন। তাঁদের মধ্যেও এখন টিকিটের হাহাকার।

[আরও পড়ুন: ‘বিরাট-রোহিতকে বন্ধু মনে করো’, পাক তারকা আফ্রিদিকে পরামর্শ ভারত সমর্থকদের]

বাউন্ডারি ক্লাব সেকশনের টিকিট মূল্য ১৫০০ মার্কিন ডলার। সেখানে ডায়মন্ড ক্লাবের টিকিটের দাম আইসিসি বেঁধে দিয়েছে ১০ হাজার মার্কিন ডলার। যারা সেই টিকিট আবেদনের মাধ্যমে পেয়েছেন, তাঁদের মধ্যে অনেকেই চড়া দামে রিসেল করছেন। আর সেখানেই 'সিট নম্বর থার্টি'র দাম উঠেছে দেড় কোটি টাকা। দিন কয়েক আগেই ললিত মোদি টিকিটের দাম নিয়ে অভিযোগ জানিয়েছিলেন। তাতে যে বরফ গলেনি, সেটা আবার প্রমাণ হল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দেড় কোটি টাকা! একটি টিকিটের মূল্য। ভারত-পাকিস্তান ম্যাচের একটি বিশেষ আসনের এই অবিশ্বাস্য মূল্য উঠেছে।
  • ৯ জুন নিউ ইয়র্কের নাসাও স্টেডিয়ামে মুখোমুখি হবে ভারত-পাকিস্তান।
  • আমেরিকায় দুই দেশের অসংখ্য মানুষ থাকেন। তাঁদের মধ্যেও এখন টিকিটের হাহাকার।
Advertisement