shono
Advertisement
Gautam Gambhir

TRP-র মশলা দিতে রাজি নন, বিরাটের সঙ্গে সম্পর্ক নিয়ে গোপনীয়তা রাখলেন গম্ভীর

দেশের স্বার্থে একসঙ্গে কাজ করতে তৈরি দুই মহাতারকা।
Published By: Arpan DasPosted: 02:24 PM Jul 22, 2024Updated: 02:26 PM Jul 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গৌতম গম্ভীর আর বিরাট কোহলি মুখোমুখি হওয়া মানেই ক্রিকেট মাঠে পারদ চড়ত। আইপিএলের ময়দানে একাধিকবার কথা কাটাকাটিতেও জড়িয়ে পড়েন দুজনে। কিন্তু গত আইপিএলে অন্য ছবি দেখেছে দেশের ক্রিকেট জনতা। দূরত্ব ভুলে কাছাকাছি এসেছেন দুজনে। এখন জাতীয় দলে একই ড্রেসিংরুম ভাগ করে নেবেন দুজনে।

Advertisement

কয়েকদিন পরই শ্রীলঙ্কা সফরে নামবে টিম ইন্ডিয়া (India Cricket Team)। সেখানে কোচ হিসেবে অভিষেক ঘটবে গৌতম গম্ভীরের (Gautam Gambhir)। তার আগে সাংবাদিক সম্মেলনে স্বাভাবিকভাবেই উঠে এল বিরাটকে (Virat Kohli) নিয়ে প্রশ্ন। আর চেনা ধরনেই সেই প্রশ্নকে বাউন্ডারির বাইরে পাঠালেন গম্ভীর। তাঁর মতে দুজনের 'ঝামেলা' টিআরপি-র জন্য ভালো। তার বাইরে এর কোনও গুরুত্ব নেই।

[আরও পড়ুন: হার্দিককে সরিয়ে কেন টি-টোয়েন্টির অধিনায়ক সূর্য? ব্যাখ্যা দিলেন অজিত আগরকর]

আগরকরকে পাশে নিয়ে গম্ভীর বলেন, "এগুলো টিআরপি-র জন্য ভালো। আমার সঙ্গে বিরাটের কী কথা হয়, সেটা একবারেই ব্যক্তিগত। কখনই প্রকাশ্যে আনিনি সেটা। দুজন প্রাপ্তবয়স্ক মানুষের সম্পর্ক যেরকম হতে পারে, আমাদের সম্পর্কও সেরকমই। মাঠে আমরা একই মানসিকতা নিয়ে নামি। আমাদের মধ্যে সম্পর্ক খুবই ভালো।"

[আরও পড়ুন: ২০২৭ পর্যন্ত টিম ইন্ডিয়ার ভরসা রোহিত-বিরাট! জানিয়ে দিলেন কোচ গম্ভীর]

সামনেই শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টির সঙ্গে ওয়ানডে সিরিজ। একদিনের ম্যাচে ডাকা হয়েছে বিরাটকে। তার আগে কি দুজনের কথা হয়েছে? সেই বিষয়ে গম্ভীর জানান, "আমাদের মধ্যে এমনিতে প্রচুর কথা হয়। কিন্তু সেটা প্রকাশ্যে আলোচনা করার কোনও কারণ নেই। তাতে শুধু হেডলাইন তৈরি হবে। ও অসাধারণ ক্রিকেটার, চূড়ান্ত পেশাদার। আশা করি ভালোভাবে একসঙ্গে কাজ করতে পারব। আমাদের কাজ দেশকে গর্বিত করা। আমরা কোটি-কোটি মানুষের প্রতিনিধিত্ব করি। দুজনের এক জায়গায় আসাটা দরকার।" সমস্ত বিতর্ক ভুলে কি বিরাটের সঙ্গে জুটি সফল হবে গম্ভীরের? সেই আশায় রয়েছে গোটা দেশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গৌতম গম্ভীর আর বিরাট কোহলি মুখোমুখি হওয়া মানেই ক্রিকেট মাঠে পারদ চড়ত।
  • আইপিএলের ময়দানে একাধিকবার কথা কাটাকাটিতেও জড়িয়ে পড়েন দুজনে।
  • গত আইপিএলে অন্য ছবি দেখেছে দেশের ক্রিকেট জনতা। দূরত্ব ভুলে কাছাকাছি এসেছেন দুজনে।
Advertisement