shono
Advertisement
Sarfaraz Khan

টেস্টে প্রথম সেঞ্চুরির পরই সুখবর, বাবা হলেন সরফরাজ খান

ইনস্টাগ্রাম স্টোরিতে পুত্রসন্তানের ছবি দিয়ে খুশির খবর ভাগ করে নিয়েছেন সরফরাজ।
Published By: Arpan DasPosted: 12:10 PM Oct 22, 2024Updated: 02:16 PM Oct 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন দুয়েক আগেই টেস্টে প্রথম সেঞ্চুরি হাঁকিয়েছেন সরফরাজ(Sarfaraz Khan)। তার পরই ফের সুখবর খান পরিবারে। বাবা হলেন সরফরাজ। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পুত্রসন্তানের ছবি দিয়ে খুশির খবর ভাগ করে নিলেন বেঙ্গালুরু টেস্টে ১৫০ রান করা ভারতীয় ব্যাটার।

Advertisement

নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুরন্ত ইনিংস খেলার পর থেকেই শিরোনামে তিনি। ভারতীয় দলের বিপদের সময় করেছেন কেরিয়ারের প্রথম শতরান। তার মধ্যেই আনন্দ সংবাদ। সোমবার সরফরাজের স্ত্রী রোমানা জাহুর পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। সদ্যোজাতকে কোলে নিয়ে ছবিও দিয়েছেন সরফরাজ। পাশে রয়েছেন তাঁর বাবা নৌশাদ খান। যিনি সরফরাজের মেন্টরও।

পরের টেস্ট পুণেতে। সেখানে সরফরাজ প্রথম একাদশে থাকবেন বলেই মনে করা হচ্ছে। তার আগে বেঙ্গালুরু থেকে মুম্বই গিয়েছেন ভারতীয় ক্রিকেটার। মুম্বইয়ের এক হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন রোমানা। ঘটনাচক্রে মঙ্গলবার সরফরাজের জন্মদিন। তার আগের দিনই জন্মগ্রহণ করল তাঁর পুত্রসন্তান। গতবছর আগস্ট মাসে বিয়ে হয় সরফরাজ ও রোমানার।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে অভিষেক হয় সরফরাজের। সেই সিরিজে নিজের প্রতিভার পরিচয় দিয়েছিলেন। তার পর বাংলাদেশের বিরুদ্ধে সুযোগ পাননি। মাঝে পথদুর্ঘটনায় তাঁর ভাই মুশির খান গুরুতর আহত হন। সেই কঠিন সময়েও ইরানি ট্রফিতে দ্বিশতরান করেছিলেন সরফরাজ। অবশেষে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সুযোগ পেতেই ১৫০ রান করেছেন। এবার বাবা হলেন তিনি। ফলে সব মিলিয়ে খুশির হাওয়া খান পরিবারে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দিন দুয়েক আগেই টেস্টে প্রথম সেঞ্চুরি হাঁকিয়েছেন সরফরাজ।
  • তার পরই ফের সুখবর খান পরিবারে। বাবা হলেন সরফরাজ।
  • নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পুত্রসন্তানের ছবি দিয়ে খুশির খবর ভাগ করে নিলেন বেঙ্গালুরু টেস্টে ১৫০ রান করা ভারতীয় ব্যাটার।
Advertisement