shono
Advertisement
KKR

ঝড়-বৃষ্টিতে বিপত্তি! বারাণসীতে রাত কাটাল নাইটরা, কবে কলকাতায় ফিরবেন শ্রেয়সরা?

সোমবার সন্ধে সাড়ে সাতটা নাগাদ কলকাতায় নামার কথা ছিল কেকেআরের ক্রিকেটারদের।
Posted: 09:10 AM May 07, 2024Updated: 02:13 PM May 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রবল দাবদাহের পর অবশেষে স্বস্তির বৃষ্টি এল তিলোত্তমায়। কিন্তু তার জেরে কলকাতায় ফেরা হল না নাইট রাইডার্সের (Kolkata Knight Riders)। ঝড়-বৃষ্টির ফলে লখনউ থেকে কলকাতাগামী বিমান চলে যায় গুয়াহাটি। সেখান থেকে বারাণসীতে যায় কেকেআর। তবে মঙ্গলবার দুপুরে কলকাতায় ফেরার বিমান ধরবেন শ্রেয়সরা। নাইটদের (KKR) তরফ থেকে সোশাল মিডিয়ায় তেমনটাই জানানো হয়েছে।

Advertisement

রবিবার আইপিএলে (IPL 2024) লখনউয়ের (LSG) একানা স্টেডিয়ামে কেএল রাহুলদের মুখোমুখি হয়েছিল কলকাতা। সুনীল নারিনের ব্যাটিং ঝড়ে অনায়াসে সেই ম্যাচ জিতে নেয় নাইটরা। সোমবার বিকেল ৫.৪৫ মিনিট নাগাদ লখনউ বিমানবন্দর থেকে কলকাতার উদ্দেশে রওনা হন তাঁরা। কলকাতা বিমানবন্দরে কেকেআরের ক্রিকেটারদের নামার কথা ছিল সন্ধে সাড়ে সাতটা নাগাদ। তবে খারাপ আবহাওয়ার জন্য কলকাতায় নামতে পারেননি তাঁরা। বিমান চলে যায় গুয়াহাটিতে। যা নিয়ে উদ্বেগে ছিলেন নাইট সমর্থকরা।

[আরও পড়ুন: তুমুল বৃষ্টিতে বিপত্তি, কলকাতায় নামতে পারল না নাইটদের বিমান]

পরে তাঁদেরকে বারাণসী নিয়ে যাওয়া হয়। রাত তিনটে নাগাদ কেকেআর থেকে জানানো হয়, রাতে সেখানেই এক হোটেলে থাকবেন তাঁরা। কলকাতায় ফেরার বিমান ধরবেন মঙ্গলবার দুপুরে। কলকাতার ভক্তদের সাবধানে থাকার বার্তাও জানানো হয়েছে সোশাল মিডিয়ায়। গুয়াহাটির এয়ারপোর্টে থাকাকালীন নাইটদের আড্ডার ছবি ধরা পড়েছিল তাঁদের ভিডিওয়। সেখানে আড্ডা-গল্পের মধ্যে কলকাতায় ফেরার কথা বলছিলেন নাইটরা।

কেকেআরের পরের ম্যাচ শনিবার মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে। ১১ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে লিগ শীর্ষে আছে গৌতম গম্ভীরের দল। অন্যদিকে হার্দিক পাণ্ডিয়ার টিম মাত্র ৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে নবম স্থানে পড়ে আছে।

[আরও পড়ুন: বৃষ্টিবিঘ্নিত ম্যাচে দাপট রিচা-হরমনপ্রীতদের, ৫৬ রানে হার বাংলাদেশের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রবল দাবদাহের পর অবশেষে স্বস্তির বৃষ্টি এল তিলোত্তমায়।
  • তার জেরে কলকাতায় ফেরা হল না নাইট রাইডার্সের।
  • মঙ্গলবার দুপুরে শহরে ফিরতে পারেন শ্রেয়সরা।
Advertisement