shono
Advertisement
KL Rahul

ও কি কর্পোরেট অফিসের চাকর! রাহুলকে 'হেনস্তা'য় সঞ্জীব গোয়েঙ্কাকে তোপ নেটিজেনদের

টাকা দিচ্ছে মানে কর্মীকে কিনে নিচ্ছে, এটাই ওনার মানসিকতা, তোপ নেটদুনিয়ার।
Published By: Anwesha AdhikaryPosted: 01:54 PM May 09, 2024Updated: 04:05 PM May 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কে এল রাহুল (KL Rahul) কি অফিসের মজদুর? তাঁকে টাকা দেওয়া হয়েছে বলেই মালিকের মুখঝামটা শুনতে হবে? দলের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কার সঙ্গে রাহুলের 'তর্কাতর্কি'র ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়ায় তোলপাড়। নেটিজেনদের অধিকাংশের মতে, রাহুলের সঙ্গে সঞ্জীব গোয়েঙ্কা যে আচরণ করেছেন সেটা একেবারেই মেনে নেওয়া যায় না।

Advertisement

বুধবার হায়দরাবাদের ( Sunrisers Hyderabad) ঘরের মাঠে খেলতে নেমে একেবারে ধূলিসাৎ হয়ে যায় লখনউ (Lucknow Super Giants)। মাত্র ১০ ওভারের মধ্যে ১৬৬ রানের টার্গেট তুলে ফেলে হায়দরাবাদ, তাও কোনও উইকেট না হারিয়ে। ম্যাচে নিজের দলের বোলিংয়ের বেহাল দশা দেখে হতাশ হয়ে পড়েন অধিনায়ক রাহুল নিজেও। খেলা শেষ হয়ে যাওয়ার পরে বলেন, হায়দরাবাদের ব্যাটিং দেখার পরে আর কথা বলতে পারছেন না।

তবে খেলার পরেই পরিবেশ উত্তপ্ত হয়ে ওঠে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, উত্তেজিত হয়ে রাহুলের দিকে এগিয়ে যাচ্ছেন দলের কর্ণধার গোয়েঙ্কা। হাত নেড়ে বেশ রাগত ভঙ্গিতে কিছু বলতে থাকেন তিনি। যদিও রাহুলকে জবাব দিতে দেখা যায়নি। সেই ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়ায় তুমুল বিতর্ক। প্রকাশ্যেই দলের অধিনায়ককে এভাবে তিরস্কার করছেন মালিক, এমন ঘটনা আইপিএলে (IPL 2024) কখনও ঘটেছে বলে মনে করতে পারছেন না অনেকেই।

[আরও পড়ুন: শুরু অলিম্পিকের প্রস্তুতি, তিন বছর পর দেশের মাটিতে নামছেন নীরজ

ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের তোপের মুখে পড়েছেন সঞ্জীব গোয়েঙ্কা। নেটদুনিয়ার মতে, মালিক হলেও জাতীয় দলের একজন ক্রিকেটারকে এভাবে অপমান করতে পারেন না কেউ। কারোওর মতে, "মনে হচ্ছে রাহুল যেন কর্পোরেট সংস্থার 'চাকর'। নিজের মাইনে বাড়াতে বসকে তোষামোদ করছেন।" আবার কেউ বলছেন, "ক্রিকেট টিমের মধ্যে 'লালা' সংস্কৃতি আমদানি করছেন গোয়েঙ্কা। টাকা দিচ্ছে মানে কর্মীকে কিনে নিচ্ছে, এটাই ওনার মানসিকতা।"

অনেকেই বলছেন, "এদিন লখনউয়ের বিপক্ষে থাকা হায়দরাবাদও অনেকবার ব্যর্থ হয়েছে। কিন্তু তাদের দলের মালিক এভাবে কোনওদিন প্রকাশ্যে অধিনায়কের সঙ্গে দুর্ব্যবহার করেননি।" উল্লেখ্য, দলের অধিনায়ককে এভাবে তিরস্কার করছেন মালিক, এমন ঘটনা আইপিএলে কখনও ঘটেছে বলে মনে করতে পারছেন না অনেকেই। অধিনায়কের সঙ্গে মালিকের তিক্ততা থাকলেও তার বহিঃপ্রকাশ এভাবে মাঠের মধ্যে ঘটেনি কখনই।

[আরও পড়ুন: হারের মাঠের মধ্যেই অধিনায়ক রাহুলকে ‘ভর্ৎসনা’! বিতর্কে লখনউ মালিক

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, উত্তেজিত হয়ে রাহুলের দিকে এগিয়ে যাচ্ছেন দলের কর্ণধার গোয়েঙ্কা।
  • ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের তোপের মুখে পড়েছেন সঞ্জীব গোয়েঙ্কা। নেটদুনিয়ার মতে, মালিক হলেও জাতীয় দলের একজন ক্রিকেটারকে এভাবে অপমান করতে পারেন না কেউ।
  • দলের অধিনায়ককে এভাবে তিরস্কার করছেন মালিক, এমন ঘটনা আইপিএলে কখনও ঘটেছে বলে মনে করতে পারছেন না অনেকেই।
Advertisement