shono
Advertisement
India Cricket Team

রোহিতের শূন্যস্থানে টি-টোয়েন্টির নেতা হার্দিক! গুঞ্জনের মাঝে মুখ খুললেন জয় শাহ

কবে যোগ দেবেন নতুন কোচ? জানালেন বিসিসিআই সেক্রেটারি।
Published By: Arpan DasPosted: 12:52 PM Jul 01, 2024Updated: 04:50 PM Jul 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর ঘোষণার কথা জানিয়ে দিয়েছেন রোহিত শর্মা। বিশ্বজয়ের মঞ্চেই সেই কথা জানিয়েছেন তিনি। তাহলে কি হার্দিক পাণ্ডিয়া হচ্ছেন নতুন অধিনায়ক? সেই জল্পনা ইতিমধ্যেই শুরু হয়েছে ক্রিকেটমহলে। এবার বিসিসিআই সেক্রেটারি জয় শাহ মুখ খুললেন ভারতের নেতৃত্ব নিয়ে।

Advertisement

শেষ ওভারে বল করে দলকে জিতিয়েছেন হার্দিক। আইপিএলের অফ ফর্ম থেকে নতুন উত্থান ঘটেছে দেশের সহ-অধিনায়কের। তাঁকে কি টি-টোয়েন্টি ক্রিকেটে পরবর্তী অধিনায়ক ভাবছে বিসিসিআই। এই নিয়ে জয় শাহ জানান, "অধিনায়ক কে হবেন, সেটা ঠিক করবেন নির্বাচকরা। তাঁদের সঙ্গে কথা বলেই সেটা ঘোষণা করা হবে। আর যদি হার্দিকের কথাই বলা হয়, তাহলে ওর ফর্ম নিয়ে অনেক প্রশ্ন উঠেছিল। কিন্তু নির্বাচকরা ওর উপর ভরসা দেখিয়েছেন। হার্দিক নিজেও সেটা প্রমাণ করেছে।"

[আরও পড়ুন: ‘সেরা কাকে বলে, বুঝি তোমায় দেখেই’, রোহিতের ভূয়সী প্রশংসায় মোদি, পালটা ধন্যবাদ হিটম্যানের]

রোহিত-বিরাট যেমন আন্তর্জাতিক টি-টোয়েন্টি ছেড়েছেন, তেমনই কোচের পদ থেকে সরে দাঁড়িয়েছেন রাহুল দ্রাবিড়। সেই বিষয়ে জয় শাহ (Jay Shah) জানান, "খুব দ্রুত কোচ আর সিলেক্টর নির্বাচন করা হবে। ক্রিকেট উপদেষ্টা কমিটি দুটি নামকে বেছে নিয়েছে। তবে মুম্বই পৌঁছনোর পরেই আমরা সে বিষয়ে সিদ্ধান্ত নেব। জিম্বাবোয়ে সফরে দায়িত্বে থাকবেন ভিভিএস লক্ষণ। কিন্তু শ্রীলঙ্কা সফরের আগেই নতুন কোচ দলে যোগ দেবেন।"

[আরও পড়ুন: ‘বেরিল’-এর তাণ্ডবে ঘরবন্দি রোহিতরা, এখনও অনিশ্চিত বিশ্বজয়ীদের দেশে ফেরা

জুলাই মাসের ২৭ তারিখ থেকে শুরু হবে শ্রীলঙ্কা সফর। ফলে কোচের নামঘোষণার সময় যে বেশি দূরে নেই, সেটা বলে দেওয়া যায়। এখনও ওয়েস্ট ইন্ডিজ থেকে ফিরতে পারেননি রোহিতরা। অতলান্তিক মহাসাগরে হারিকেন ‘বেরিল’-এর জন্য আটকে পড়েছেন তাঁরা। ফিরে আসার পরই চূড়ান্ত সিদ্ধান্ত নেবে বোর্ড।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর ঘোষণার কথা জানিয়ে দিয়েছেন রোহিত শর্মা।
  • তাহলে কি হার্দিক পাণ্ডিয়া হচ্ছেন নতুন অধিনায়ক? সেই জল্পনা ইতিমধ্যেই শুরু হয়েছে ক্রিকেটমহলে।
  • বিসিসিআই সেক্রেটারি জয় শাহ মুখ খুললেন ভারতের নেতৃত্ব নিয়ে।
Advertisement