shono
Advertisement
Mitchell Starc

'অ্যালিসা আসার পরই সব বদলে গেল', ফাইনালের নায়ক স্টার্কের মুখে স্ত্রীর গুণগান

ফাইনালে ম্যাচের সেরা পারফরম্যান্স করে গেলেন স্টার্ক।
Published By: Arpan DasPosted: 01:58 PM May 27, 2024Updated: 01:58 PM May 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের শুরুটা একেবারেই ভালো হয়নি মিচেল স্টার্ক (Mitchell Starc)। প্রথম দুম্যাচে দিয়েছিলেন ১০০ রান। উইকেটের ঝুলিতে ছিল শূন্য। তার পরই আশ্চর্য কামব্যাক অজি বোলারের। আর হায়দরাবাদের বিরুদ্ধে ফাইনালে জ্বলে উঠলেন ২৫ কোটির স্টার্ক। আশ্চর্য প্রত্যাবর্তনের জন্য তিনি কৃতিত্ব দিলেন স্ত্রী অ্যালিসা হিলিকে (Alyssa Healy)।

Advertisement

শুরুটা হয়েছিল মুম্বই ম্যাচ দিয়ে। তার আগের ৮টি ম্যাচে কেকেআর (Kolkata Knight Riders) পেসার নিয়েছিলেন মাত্র ৭ উইকেট। লখনউয়ের বিরুদ্ধে ৩ উইকেট নিয়েছিলেন। ৪ ম্যাচে উইকেট নিতে পারেননি। ইকোনমি রেট ছিল আরও ভয়াবহ। সমালোচনা শুরু হয়ে গিয়েছিল, এত অর্থ খরচ করে স্টার্ককে দলে এনে কী লাভ হল? অজি বোলার জবাবটা দিলেন বল হাতে।

[আরও পড়ুন: ‘নিজেকে প্রমাণ করার জেদ থেকেই সাফল্য’, এশিয়ান চ্যাম্পিয়নশিপে সোনা জিতে অকপট দীপা]

তিনি ফিরলেন রাজার হালে। মুম্বই ম্যাচ থেকেই মাঠে থাকা শুরু করেন অ্যালিসা। অস্ট্রেলিয়ার ক্রিকেটে ‘পাওয়ার কাপল’ হিসেবে পরিচিত তাঁরা। সেই অ্যালিসা হিলির উপস্থিতিই বাড়তি অ্যাড্রিনালিন ঝরাল স্টার্কের পারফরম্যান্সে। ফাইনাল ম্যাচের সেরা হওয়ার পর তিনি বলেন, "অ্যালিসা আসার পর থেকেই সব কিছু বদলে গেল।"

সত্যিই তাই। ফাইনালের প্রথম ওভারের পঞ্চম বলের দুরন্ত সুইংয়ে ছিটকে দিলেন অভিষেক শর্মার উইকেট। রাহুল ত্রিপাঠীকে গতিতে পরাস্ত করে ফেরালেন তিনি। ৩ ওভারে ১৪ রান দিয়ে ২ উইকেট পেলেন। কেকেআর তুলে নিল তৃতীয় আইপিএল ট্রফি। আর গ্যালারি থেকে অ্যালিসা দেখলেন 'ওস্তাদের মার শেষ রাতে'।

[আরও পড়ুন: অরেঞ্জ ক্যাপ কি আইপিএল জেতায়? বিরাটদের খোঁচা তারকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আইপিএলের শুরুটা একেবারেই ভালো হয়নি মিচেল স্টার্ক।
  • প্রথম দুম্যাচে দিয়েছিলেন ১০০ রান। উইকেটের ঝুলিতে ছিল শূন্য। তার পরই আশ্চর্য কামব্যাক অজি বোলারের।
  • হায়দরাবাদের বিরুদ্ধে ফাইনালে জ্বলে উঠলেন স্টার্ক। আশ্চর্য প্রত্যাবর্তনের জন্য তিনি কৃতিত্ব দিলেন স্ত্রী অ্যালিসা হিলিকে।
Advertisement