shono
Advertisement
KKR

কেকেআরের মেন্টর দ্রাবিড়! সদ্য প্রাক্তন কোচকে নিয়ে তুঙ্গে জল্পনা

সূত্রের খবর, ভারতীয় দলের কোচ হতে চলেছেন গৌতম গম্ভীর। সেই জন্য নাইটদের মেন্টর পদ ছাড়তে হবে জিজিকে। এহেন পরিস্থিতিতে সদ্যপ্রাক্তন জাতীয় দলের কোচকে মেন্টর করার ভাবনা নাইট শিবিরে। 
Published By: Anwesha AdhikaryPosted: 01:59 PM Jul 09, 2024Updated: 02:56 PM Jul 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেকেআরের নতুন মেন্টর হতে চলেছেন রাহুল দ্রাবিড়! তাঁকে নাকি ভারতীয় দলের থেকেও বেশি অঙ্কের অফার দেওয়া হয়েছে। এই দাবি ঘিরে ক্রিকেটমহলে তুঙ্গে জল্পনা। সূত্রের খবর, ভারতীয় দলের কোচ হতে চলেছেন গৌতম গম্ভীর। সেই জন্য নাইটদের মেন্টর পদ ছাড়তে হবে জিজিকে। এহেন পরিস্থিতিতে সদ্যপ্রাক্তন জাতীয় দলের কোচকে মেন্টর করার ভাবনা নাইট শিবিরে। 

Advertisement

টি-২০ বিশ্বকাপ জিতে দেশে ফিরেছে ভারত। জয়ের আনন্দের সঙ্গে রয়েছে বিদায়ের সুরও। আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিয়েছেন রোহিত-বিরাট, অন্যদিকে কোচের দায়িত্ব ছেড়ে দিচ্ছেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। লক্ষ্যপূরণের পর তিনি বলেন, “ আগামী দিনেও আমার জীবনে সবকিছু একই রকম চলবে। শুধু একটাই পার্থক্য থাকবে। আমি তখন বেকার হয়ে যাব।” এমনকি সাংবাদিকদের সঙ্গেও রসিকতা করে তিনি বলেন, “কোনও চাকরি আছে নাকি?”

[আরও পড়ুন: ভারতীয় ফুটবলপ্রেমীদের জন্য সুখবর! কোপার শেষ পর্ব হয়তো দূরদর্শনে

দ্রাবিড়ের সেই অনুরোধ শুনেই কিনা জানা নেই, তবে সদ্যপ্রাক্তন কোচকে মেন্টর হিসাবে পেতে ঝাঁপিয়েছে কেকেআর (KKR)। সূত্রের খবর, দ্য ওয়ালকে মেন্টর হিসাবে পাওয়ার জন্য লোভনীয় অফার দেওয়া হয়েছে নাইট শিবিরের তরফে। সেই অর্থের অঙ্ক নাকি ভারতীয় দলের থেকেও অনেক বেশি। তবে গোটা বিষয়টাই এখনও জল্পনার স্তরেই রয়েছে। কেবল কেকেআর নয়, আরও বেশ কয়েকটি আইপিএল দল নাকি রাহুলকে মেন্টর হিসাবে পেতে আগ্রহী। 

উল্লেখ্য, জাতীয় দলের পরবর্তী কোচ হিসাবে প্রায় নিশ্চিত হয়ে গিয়েছেন গম্ভীর। কেকেআর ভক্তদের বিদায় জানিয়ে মেন্টর পদ ছাড়ার জন্য ইডেনে এসে বিশেষ ভিডিও শুটিংও সেরে ফেলেছেন। ফলে ২০২৫ সালে নাইটদের মেন্টরের পদ ফাঁকা হয়ে যাবে বলেই সূত্রের খবর। সেখানে দ্রাবিড়কে নিতেই আগ্রহী নাইট শিবির। প্রসঙ্গত, এর আগে রাজস্থান রয়্যালসের মেন্টর হিসাবে কাজ করেছেন রাহুল। 

[আরও পড়ুন: বিদেশ নয়, দেশের মাটিতেই ‘ড্রিম হোম’, ভার‍ত ছাড়ার জল্পনার মাঝেই পোস্ট বিরাটের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টি-২০ বিশ্বকাপ জিতে দেশে ফিরেছে ভারত। জয়ের আনন্দের সঙ্গে রয়েছে বিদায়ের সুরও।
  • দ্য ওয়ালকে মেন্টর হিসাবে পাওয়ার জন্য লোভনীয় অফার দেওয়া হয়েছে নাইট শিবিরের তরফে।
  • জাতীয় দলের পরবর্তী কোচ হিসাবে প্রায় নিশ্চিত হয়ে গিয়েছেন গম্ভীর। কেকেআর ভক্তদের বিদায় জানিয়ে মেন্টর পদ ছাড়ার জন্য ইডেনে এসে বিশেষ ভিডিও শুটিংও সেরে ফেলেছেন।
Advertisement