shono
Advertisement
KKR

লখনউয়ে নারিন ঝড়, রাহুলদের বিরুদ্ধে বড় রান কেকেআরের

Published By: Anwesha AdhikaryPosted: 09:28 PM May 05, 2024Updated: 09:35 PM May 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুনীল নারিন (Sunil Narine)। বহুবার কেকেআরকে ম্যাচে সুবিধাজনক জায়গায় ফিরিয়ে এনেছেন তিনি। রবিবারও তার অন্যথা হল না। ক্যারিবিয়ান তারকার ঝোড়ো ইনিংসে ভর করেই ২০০ রানের গণ্ডি পেরল কলকাতা নাইট রাইডার্স। যদিও নারিন ছাড়া অন্য কোনও ব্যাটাররা এদিন নজর কাড়তে পারেননি। ইনিংসের দ্বিতীয়ভাগে বেশ ভালো বোলিং করে লখনউ সুপার জায়ান্টস।  

Advertisement

রবিবারের ম্যাচে জিতলেই আইপিএল (IPL 2024) প্লে অফের টিকিট কার্যত নিশ্চিত হয়ে যাবে কেকেআরের। গুরুত্বপূর্ণ ম্যাচে নামার আগে একটি বদল করেছিলেন অধিনায়ক শ্রেয়স আইয়ার। নির্বাসন কাটিয়ে ফেরা হর্ষিত রানাকে নিয়েছিলেন প্রথম একাদশে। তবে টস করতে নেমে হেরে যান কেকেআর অধিনায়ক। বল করার সিদ্ধান্ত নেন লখনউ অধিনায়ক কে এল রাহুল।

[আরও পড়ুন: জাদেজার জাদুতে মধুর প্রতিশোধ! পাঞ্জাবকে হারিয়ে প্লে অফের লড়াইয়ে ফিরল চেন্নাই

তবে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করেন কেকেআরের (KKR) দুই ওপেনার। স্বভাবোচিত আগ্রাসী মেজাজে ব্যাট করেন ফিল সল্ট। মাত্র ১৪ বলে করেন ৩২ রান। কিন্তু পাওয়ার প্লের মধ্যেই আউট হয়ে যান ইংরেজ ওপেনার। তবে অন্যদিকে মারকুটে ব্যাটিং চালিয়ে যান নারিন। ৩৯ বলে ৮১ রান আসে তাঁর ব্যাট থেকে। ৬টি বাউন্ডারি আর ৭টি ওভার বাউন্ডারিতে সাজানো ছিল তাঁর ইনিংস। কিন্তু অল্পের জন্য সেঞ্চুরি হাতছাড়া হয় তাঁর। 

দুই ওপেনার আউট হতেই অবশ্য কেকেআরের রানের গতি অনেকখানি কমে যায়। অঙ্গকৃশ রঘুবংশী, আন্দ্রে রাসেল, শ্রেয়স আইয়ার, রিঙ্কু সিং-কেউই সেভাবে ইনিংস গড়তে পারেননি। পার্টনারশিপও দেখা যায়নি নাইটদের ব্যাটিংয়ে। তবে শেষ পর্যন্ত একানা স্টেডিয়ামে বেশ ভালো রান তুলল কেকেআর। এদিন বোলারদের মধ্যে সবচেয়ে সফল নবীন-উল-হক। তিন উইকেট তুলে নেন তিনি। নাইটদের ইনিংস শেষ হল ২৩৫ রানে। 

[আরও পড়ুন: ঘোষিত মহিলাদের টি-২০ বিশ্বকাপের সূচি, বাংলাদেশে ট্রফির লড়াইয়ে নামবেন হরমনপ্রীতরা

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গুরুত্বপূর্ণ ম্যাচে নামার আগে একটি বদল করেছিলেন অধিনায়ক শ্রেয়স আইয়ার। নির্বাসন কাটিয়ে ফেরা হর্ষিত রানাকে নিয়েছিলেন প্রথম একাদশে।
  • স্বভাবোচিত আগ্রাসী মেজাজে ব্যাট করেন ফিল সল্ট। মাত্র ১৪ বলে করেন ৩২ রান।
  • অঙ্গকৃশ রঘুবংশী, আন্দ্রে রাসেল, শ্রেয়স আইয়ার, রিঙ্কু সিং-কেউই সেভাবে ইনিংস গড়তে পারেননি।
Advertisement