shono
Advertisement
Kuldeep Yadav

স্বপ্নের প্রত্যাবর্তন, আইপিএলের সেরা ডেলিভারিতে পুরান বধ কুলদীপের

রইল সেই ম্যাজিক ডেলিভারির ভিডিও।
Posted: 11:50 AM Apr 13, 2024Updated: 11:55 AM Apr 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোট সারিয়ে উঠে স্বমেজাজে কুলদীপ যাদব (Kuldeep Yadav)। নিকোলাস পুরানকে (Nicholas Pooran ) বোকা বানিয়ে বোল্ড করেছেন কুলদীপ। সেই ডেলিভারিকে আইপিএলের সেরা ডেলিভারি বলে মনে করা হচ্ছে।
চার ওভার হাত ঘুরিয়ে ২০ রানের বিনিময়ে তিনটি উইকেট নিয়েছেন কুলদীপ। লোকেশ রাহুল, মার্কাস স্টোয়নিস এবং নিকোলাস পুরানের উইকেট নেন তিনি।
নিকোলাস পুরান আগ্রাসী ব্যাটিংয়ের জন্য বিখ্যাত। অফ স্ট্যাম্পের একটু বাইরের দিকে বল পিচ ফেলেছিলেন কুলদীপ। পুরানকে বোকা বানিয়ে কুলদীপের সেই ঘূর্ণি উইকেট ভেঙে দেয়। খাতা খুলতে পারেননি পুরান। তিনি টিকে থাকলে লখনউ সুপার জায়ান্টস স্কোর বোর্ডে আরও রান তুলতেই পারত। কিন্তু কুলদীপ ম্যাজিকে বেশি দূর পৌঁছতে পারেনি লখনউ। 

Advertisement

[আরও পড়ুন: ‘চোট লুকিয়ে রেখেছে পাণ্ডিয়া’, মুম্বই অধিনায়ককে বল করতে না দেখে সন্দিহান ডুল]


চোটের জন্য তিন ম্যাচ মাঠে নামতে পারেননি কুলদীপ যাদব। চোট সারিয়ে দুর্দান্ত প্রত্যাবর্তন কীভাবে সম্ভব হল? কুলদীপ বলছেন, ''প্রথম ম্যাচে চোট পেয়েছিলাম। মাঝের ওভারগুলোয় দল সমস্যায় পড়ছে দেখে ভালো লাগছিল না। আমাকে ফিট করে তোলার জন্য কৃতিত্ব দাবি করতে পারে প্যাট্রিক ফারহার্ট। ম্যাচের জন্য দ্রুত আমাকে তৈরি করে দিয়েছিল।'' 


কুলদীপের বোলিং বিশ্লেষণ করে আকাশ চোপড়া বলছেন, ''কুলদীপ একের পর এক গুগলি দিয়ে গিয়েছে। স্টোয়নিস ওকে মারতে গিয়ে আউট হয়। পুরানকে শূন্য রানে প্রথম বলেই ফিরিয়ে দেয় কুলদীপ।''

[আরও পড়ুন: আম্পায়ারের সঙ্গে তর্কাতর্কি পন্থের, ক্ষুব্ধ গিলক্রিস্ট বললেন, ‘ওর জরিমানা হওয়া উচিত’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চোট সারিয়ে উঠে স্বমেজাজে কুলদীপ যাদব (Kuldeep Yadav)।
  • নিকোলাস পুরানকে (Nicholas Pooran ) বোকা বানিয়ে বোল্ড করেছেন কুলদীপ।
  • সেই ডেলিভারিকে আইপিএলের সেরা ডেলিভারি বলে মনে করা হচ্ছে।
Advertisement