FIFA WC 2022: দর্শক ভরতি গ্যালারিতে চুইংগাম ছুঁড়ছে মেসির ছেলে! ভাইরাল ভিডিও ঘিরে হইচই

02:49 PM Dec 05, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঠে আগুন ঝরাচ্ছেন লিও মেসি। তাঁর একের পর এক গোলে বিশ্বকাপে অশ্বমেঘের ঘোড়ার মতো ছুটছে আর্জেন্টিনা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধেও তাঁর গোলেই প্রথমে এগিয়ে গিয়েছিল লা আলবিসেলেস্তা। মাঠে যখন ম্যাজিক দেখাচ্ছেন মেসি (Lionel Messi), ঠিক তখনই মাঠের বাইরে একটা অপ্রত্যাশিত কাণ্ড ঘটিয়ে বসল তাঁর ছেলে মাতেও। যার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

ঘটনাটা ঠিক কী! আসলে গত শনিবার রাতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বাবার খেলা দেখতে মাঠে হাজির হয়েছিল সাত বছরের মাতেও। ছেলেকে নিয়ে ভিআইপি দর্শকাসনে বসেছিলেন মেসির স্ত্রী আন্তোনেলা রোকুজা। আর্জেন্টিনার (Argentina Football Team) জার্সি গায়েই হাজির হয়েছিলেন মা ও ছেলে। কিন্তু ম্যাচ চলাকালীনই অপ্রত্যাশিত কাণ্ড করে মাতেও। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, আর্জেন্টিনার সমর্থকরা যখন মেসির গোল নিয়ে মাতামাতি করছেন, তখন চুইংগাম জিবিয়ে তা মুখ থেকে বের করে হাতে নিয়ে দর্শকদের দিকে ছুঁড়ছে মাতেও!

[আরও পড়ুন: 'মানি, গুনস অ্যান্ড গানস ফর বিজেপি', জলপাইগুড়িতে বিপুল টাকা উদ্ধারে দাবি মুখ্যমন্ত্রীর]

সেই দৃশ্য নিয়েই নেটদুনিয়ায় এখন জোর চর্চা চলছে। অনেকেই মাতেওর এমন আচরণ দেখে বিস্মিত। তবে আন্তোনেলাও যে ছেলের থেকে এহেন কাণ্ড প্রত্যাশা করেননি, তা তাঁর ব্যবহারেও স্পষ্ট। ছেলের কাণ্ড দেখেই তাকে ধমক দেন মেসিপত্নী। চুপ করে সিটে বসে ম্যাচ দেখতে বলেন।

Advertising
Advertising

ম্যাচ দেখার ফাঁকে মাতেওকে দেখার ইচ্ছেও পূরণ হয় অনেক আর্জেন্টিনা সমর্থকের। তাঁকে ক্যামেরা বন্দি করতেও ভোলেননি অনেকে। কিন্তু তারপরই মাতেও যে এমন কাণ্ড ঘটাবে, তা প্রত্যাশা করেননি কেউই। যদিও অনেকে বলছেন, তার বয়স মাত্র সাত। সময়ের সঙ্গে সঙ্গে সে পরিণত হবে। বাবার মতো মাঝে মধ্যে তাকে বল পায়েও দেখা গিয়েছে আগে। মেসির মতো ভাল স্বভাবও হবে মাতেওর।

[আরও পড়ুন: গুজরাটে ভোট দিতে গিয়ে মোদির ‘রোড শো’! সরব মমতা, কমিশনে আপ-কংগ্রেস]

Advertisement
Next