shono
Advertisement
Krunal Pandya

আইপিএলের মাঝেই সুখবর পাণ্ডিয়া পরিবারে, দ্বিতীয়বার বাবা হলেন ক্রুনাল

সদ্যোজাত পুত্রসন্তানের নাম রেখেছেন বায়ু।
Posted: 09:38 PM Apr 26, 2024Updated: 09:38 PM Apr 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জমে উঠেছে আইপিএলের (IPL 2024) প্লে অফে ওঠার লড়াই। তার মাঝেই সুখবর এল পাণ্ডিয়া পরিবারে। দ্বিতীয়বারের জন্য বাবা হলেন ক্রুনাল পাণ্ডিয়া (Krunal Pandya)। শুক্রবার সোশাল মিডিয়ায় পোস্ট করে ভক্তদের সঙ্গে সেই খবর ভাগ করে নিয়েছেন ক্রুনাল ও তাঁর স্ত্রী পাঙ্খুরি। তাঁরা সদ্যোজাত পুত্রসন্তানের নাম রেখেছেন বায়ু।

Advertisement

গত ২৩ মার্চ চেন্নাইয়ের বিরুদ্ধে আইপিএলের ম্যাচ জিতেছে লখনউ। তার দুদিন আগেই ২১ তারিখ জন্ম হয়েছে বায়ুর। সোশাল মিডিয়ায় সদ্যোজাতের সঙ্গে একাধিক ছবি পোস্ট করেছেন লখনউ তারকা। সেখানে রয়েছে তাঁদের প্রথম সন্তান কবীরও। ২০২২ সালের জুলাই মাসে জন্ম হয়েছিল বড় পাণ্ডিয়ার প্রথম সন্তানের। সোশাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করতেই শুভেচ্ছার বন্যায় ভেসে যান হার্দিক পাণ্ডিয়ার দাদা। যুজবেন্দ্র চাহাল, দীনেশ কার্তিকের মতো সতীর্থরা অভিনন্দন জানান ক্রুনালের পরিবারকে। তবে বায়ুর ছবি প্রকাশ্যে আনেননি তারা।

[আরও পড়ুন: ইডেনে কেকেআরের বোলিং লাইন আপে পরিবর্তন, স্টার্কের পরিবর্তে শ্রীলঙ্কান তারকা]

২০১৭ সালে ক্রুনাল বিয়ে করেন বহু দিনের বান্ধবী পাঙ্খুরিকে। ভারতীয় অলরাউন্ডার এর আগে বহুবার জানিয়েছেন, খারাপ সময়ে স্ত্রীর থেকে লড়াইয়ের শক্তি পেয়েছেন। সেই জন্যই ক্রিকেটার হিসেবে সাফল্য পেয়েছেন লখনউ তারকা। ভাই হার্দিকের সঙ্গেও যথেষ্ট ভালো সম্পর্ক ক্রুনালের। বিভিন্ন উৎসবে পরিবারের সঙ্গে ছবি দেন দুই ভাই। হার্দিকের ছেলে অগস্ত্যের সঙ্গে খুনসুটির মুহূর্ত প্রায়ই সোশাল মিডিয়ায় ভাগ করে নেন লখনউ তারকা।

[আরও পড়ুন: বিশ্বকাপের ৩৬ দিন আগে ছয় ছক্কার মালিক যুবরাজ পেলেন বড় দায়িত্ব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement